বিনোদন

হিন্দুরীতি মেনে মাথায় টোপর পরে বিয়ে করছেন মীর! কিন্তু কনেটি কে জেনে নিন

টলিউডে এখন কার্যতই খুশির আবহ। গত কয়েকদিনে গাঁটছড়া বেঁধেছেন বিনোদন জগতের একঝাঁক তারকা। এরমধ্যেই সঞ্চালক অভিনেতা মীর আফসার আলি (Mir Afsar Ali) হাজির হলেন বরের বেশে। একদম মাথায় টোপর, গলায় রজনীগন্ধার মালা আর লাল পাঞ্জাবিতে চলছিল মীরের বিয়ের মহরা।

বিয়ের আসরে ইতিমধ্যেই উপস্থিত হয়েছেন রুদ্রনীল ঘোষ, পাওলি দাম, গায়ক অনীক সহ অনেকেই। বরের বেশে মীরকে দেওয়া হচ্ছে বিয়ে। চলছে সঙ্গীত, খানাপিনা। বরও রেডি, কিন্তু সকলের একটাই প্রশ্ন। মীরাক্কেলের (Mirakkel) বিবাহ অভিযান পর্বে বসেছে বিয়ের আসর, আর সেখানেই এসেছেন সকলে।

mir paoli dam

কিন্তু মীরের অভিযোগ এই বিয়েতে নাকি তাকে ধরে বেঁধে বর করে দেওয়া হয়েছে। আর সকলের জোরজবরদস্তিতেই বর সেজে হাজির হয়েছেন মীর। কিন্তু আসলে যে তার বউকে তা সে জানেননা, তাই পাওলি দামকেও বউ হওয়ার প্রস্তাব দিতে শোনা যায় মীরকে, আর পাওলি সেটা হেসেই উড়িয়ে দেন।

মীরাক্কেল মানেই যে হাসতে হাসতে পেটে খিল ধরে যাওয়ার জোগাড় হয় তা কে না জানে? আর সেই উদ্দেশ্যই মজার ছলে এবার মীরাক্কেলে আসতে চলেছে ‘বিবাহ অভিযান’ বিশেষ পর্ব। আসল বিয়ে নয় এই কারণেই পুরো সেট সাজানো হয়েছে বিয়েবাড়ির আদলে, আর বর সেজেছেন মীর।

Related Articles

Back to top button