বিনোদনভাইরালভিডিও

সেলেব্রিটি হলেও অহংকার নেই! দামি গাড়ি ছেড়ে অটোতে ঘুরছেন মীর, ভিডিও দেখে প্রশংসা নেটিজেনদের

বাংলার একজন জনপ্রিয় কৌতুক শিল্পী হলেন মীর আফসার আলী (Mir Afsar Ali)। এই শিল্পী নিজের কৌতুকের জাদুতে সকলকে মুহূর্তে হাসিয়ে তোলেন। তার কান্ডকারখানা হাসাতে বাধ্য হবেন আপনিও। জী বাংলার এক জনপ্রিয় কমেডি শো ‘মিরাক্কেল’ (Mirakkel) তার সঞ্চালনাতেই চলেছে অনেক বছর ধরে। সারাদিনের শেষে মানুষকে প্রাণখোলা হাসি উপহার দিয়েছে মিরাক্কেল অনুষ্ঠানটি। সেই জন্যই তো সব কাজের মাঝেও সময় করে দর্শক ঠিক মিরাক্কেল দেখতেন।

মীর শুধু একজন শ্রেষ্ঠ হাস্যকৌতুকই নন তিনি ভালো গানও গাইতে পারেন। মীরাক্কেলের মঞ্চেই বহুবার তার গলায় গান শুনতে পাওয়া গিয়েছে। বাংলাদেশের ছেলে মীর আফসার আলী ভারতে এসে প্রথম নিজের কেরিয়ার শুরু করেন রেডিওর হাত ধরে। একজন রেডিও জকি হিসাবে শুরু হয় তার যাত্রা। তারপর খবরের উপস্থাপক হিসাবেও কাজ করেছেন কিছু সময়। তিনি সঞ্চালনা, গান, উপস্থাপনা ও অভিনয় সবেতেই অনুরাগীদের মন জয় করেছেন।

Mir Afsar Ali

এই শিল্পীর অনুরাগী সংখ্যা অসংখ্য। তার গলায় সানডে সাসপেন্স শোনার জন্য দর্শক রবিবারে অধীর আগ্রহে অপেক্ষা করতেন। সম্প্রতি তিনি রেডিও থেকে বিদায় নিয়েছেন। স্বাভাবিক ভাবেই অনেকের মন ভেঙে গেছে এই খবরে। তবে সকলকে আনন্দ দিতে তিনি সর্বদা প্রস্তুত থাকেন। সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় তিনি। প্রায় সময়ই কিছু না কিছু ভিডিও ছবি অনুরাগীদের জন্য পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি, আবারও এই কৌতুকশিল্পী একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাওয়ার কিছুক্ষনের মধ্যেই কমেন্ট বক্স ভরে উঠেছে অনুরাগীদের ভালোবাসায়। অনেকে আবার তাকে নিজের শহরে পেয়েও দেখতে পেলেননা তাতে আফসোস জানিয়েছেন। আসলে ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে শিল্পী অটোতে বসে এক ব্যস্ত রাস্তার মধ্যে দিয়ে যাচ্ছেন।

Mir Afsar Ali travelling by auto at serampore

তার এই ভিডিও দেখা মাত্র নানান রকম কমেন্টে তার পোস্টের কমেন্ট বক্স ভরে গেছে। কেউ কেউ বলেছেন এতো জনপ্রিয় শিল্পী হওয়া সত্ত্বেও কোনো অহংকার নেই। আবার কেউ বলেছেন আপনি এতো কাছে এলেন আর আপনাকে দেখার সৌভাগ্য পেলাম না। মীর এসেছিলেন শ্রীরামপুরে। শ্রীরামপুরের প্রখ্যাত এক মিষ্টির দোকানে। তাকে পেয়ে শ্রীরামপুরের মানুষজন বেশ খুশি হয়েছেন।

মীর নিজের পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘অনেক দিন বাদে হেব্বি মজা হলো…….AUTO-matically মুড ভালো! প্রসঙ্গত, তাকে অনেকে যেমন ভালোবাসেন। তার অসংখ্য অনুরাগী তেমনই তাকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চাও কম হয়না। মাঝে মধ্যেই অদ্ভুত ধরণের ভিডিও পোস্ট করে নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয় তাকে। যেমন কিছুদিন আগে পাজামা  ছাড়াই শুধু পাঞ্জাবি পরে অদ্ভুত ভাবে নেচে ভিডিও করেছিলেন। তাতে তাকে কটাক্ষের মুখে পড়তে হয়।

Related Articles

Back to top button