খবরছবিবিনোদনভাইরাল

শীতের মরশুমে যেন বিয়ের ধুম লেগেছে, ‘এবারেও হল না!’ সিঙ্গেলদের নিয়ে রসিকতা মীরের

শীতের মরশুম পড়তেই বিয়ের সংখ্যা হু হু করে বাড়তে থাকে। প্রতিবছরের মত এবারেও নভেম্বরের শুরু থেকেই বিয়ের সূত্রপাত হয়েছে। আর ডিসেম্বর মাসে তো একাধিক বিয়ে লেগেই রয়েছে। সাধারণ মানুষ থেকে সেলেব্রিটি বিয়ের জন্য শীতের মরশুম যেন আদর্শ। সম্প্রতি বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল বিয়ে সেরেছেন। কিন্তু যারা এখনো সিঙ্গেল তাদের কি? এবার তাদেরকেই খোঁচা দিলেন মীর আফসার আলী (Mir Afsar Ali)।

মজা করতে মীরের জুড়ি মেলা ভার সে কথা আলাদা করে বলার কিছুই নেই। রেডিও মির্চি হোক বা মিরাক্কেল যেখানেই মীর সেখানেই হাসির ফুলঝুরি ছোটে। রেডিও জকি, সঞ্চালক, কৌতুক অভিনেতা থেকে গানের গলা সবেতেই রয়েছেন তিনি। অনেক আগেই বিয়েও সেরে ফেলেছেন মীর। তবে এবার আবারো বিয়ের সাজে ধুতি পাঞ্জাবি এমনকি বরের মালা ও টোপর পরে হাজির হয়েছেন তিনি। আর বিয়ের সাজে সিঙ্গেলদের জন্য বার্তা দিয়েছেন তিনি।

মীর Mir Afsar Ali

বরের সাজে সেজে হাত জোর করে হাসি মুখে সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। আর সাথে লিখেছেন, ‘জেক দেখছি সেই বিয়ে করছে! এই ছবিটা সেই সমস্ত সিঙ্গেলদের জন্য যাদের এবারেও হল না!’ মীরের এই পোস্ট মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে।

মীরের  এমন ছবি দেখে অনেকেই ভেবেছিলেন হয়তো আবারো বিয়ের শখ জেগেছে তাঁর। রসিকতার পোস্টে অনেকেই ওম্যার কমেন্টও করেছেন। কেউ লিখেছেন মীরের সাথে ক্ষীরের বিয়ে। আবার কেউ লিখেছে, দাদা আসছে বছর আবার হবে। আবার এক নেটিজেন লিখেছেন, ‘সত্যি ভাই চারিদিকে সরস্বতী পুজোর মত বিয়ে হচ্ছে। যে যাকে পারছে বিয়ে করে ফেলছে’।

যদিও এই প্রথম নয়, বিয়ের মরশুমে ভিকি ক্যাটরিনার বিয়ে নিয়ে একটি পোস্ট করেছিলেন মীর। যেখানে লিখেছেন, ‘ক্যাটরিনা কি সত্যিই ওকে ভালোবাসে? নাকি ইটা ভিকির কোনো কৌশল?’ সেই পোস্টও মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজর আকর্ষণ করেছিল। তবে ইতিমধ্যেই ক্যাটরিনার বিয়ে হয়ে গিয়েছে। ইতিমধ্যে বিয়ের বেশ কিছু ছবিও ভাইরাল হয়ে পড়েছে সর্বত্র।

Related Articles

Back to top button