বিনোদন

ঢক ঢক করে এক নিঃশ্বাসে এক বোতল বিয়ার খেয়ে নিলেন মীর! কান্ড দেখে হতবাক নেটজনতা

সকালের চায়ের মতোই কলকাতাবাসীর কাছে একটা অভ্যেস সকাল ম্যান মীর (Mir afsar ali)। তার দরাজ কন্ঠেই যেন ঘুম ভাঙে শহর কলকাতার। রেডিও বাদ দিয়েও মীরের বেজায় জনপ্রিয়তা টেলিভিশনেও। তিনি যেমন একাধারে দারুণ সঞ্চালক, তেমন স্ট্যান্ডআপ কমেডিয়ান আবার একজন অভিনেতাও তিনি। সব চরিত্রেই সাবলীল তিনি। তার বুদ্ধিমত্তা, নিদারুণ হাস্যরস সবই মুগ্ধ করে তার দর্শকদের।

শুধু তাই নয় একজন মিমিক আর্টিস্ট হিসেবেও যথেষ্ট প্রসিদ্ধ তিনি। কখনো ঋতুপর্ণ ঘোষ, কখনো বুম্বা দা, কখনো বা যাদু সম্রাট পিসি সরকারকে অবিকল নকল করে দেখান তিনি। এটাই তার প্রতিভা। যেকোনো বিষয় উপস্থাপনই তিনি সুচারু ব্যঙ্গাত্মক ভঙ্গিতে করে থাকেন। আমরা সকলেই জানি এখন রাত ৯ টা থেকেই রাজ্য জুড়ে জারি হয়ে যাচ্ছে নাইট কারফিউ। ফলে রাত ৮টার পর থেকেই ঝাঁপ বন্ধ হতে শুরু করে বার, হোটেল, রেস্তোরাঁর।

কিন্তু যারা শেষ মুহুর্তে গিয়ে পানশালা বা রেস্তোরাঁয় আয়েশ করে গিয়ে মদ বা খাবার নিয়ে বসছেন, তাদের যে কী অবস্থা হচ্ছে এই নাইট কারফিউ-য়ের জেরে তাই দেখিয়ে দিলেন মীর। সলমন খানের ‘দবং’ ছবির গান ‘হামকা পিনি হ্যায়’ গানের সঙ্গে একটি রিল ভিডিও বানিয়েছেন অভিনেতা।\

 

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

যারা পানশালায় গিয়ে শেষ মুহুর্তে পসার জমিয়ে বসেন, ৮ টা বাজতেই তাদের যা অবস্থা হয় তাই দেখালেন মীর। একটি বিয়ারের বোতল ঘড়ি দেখতে দেখতে এক নিঃশ্বাসে খেয়ে ফেললেন মীর। ভিডিয়োর গায়ে বড় হরফে লেখা, ‘গত রাতের ঘটনা! রাত আটটায় রেস্তরাঁ বন্ধ হয়ে যাবে এবং আপনাকে দ্রুত আপনার পানীয়টি শেষ করতে হবে।’

মীর মানেই অনুরাগীদের মুখে ফুটে ওঠা হাসি। এবারেও তার অন্যথা হলনা। তার কান্ড দেখে হেসে খুন নেট জনতা। এত সিরিয়াস ভঙ্গিতে হাসির খোড়াক কীভাবে জোগান মীর, কেউ কেউ আতঙ্কিত, যে ভাবে এক নিঃশ্বাসে পান করেছেন সঞ্চালক তাতে নেশা হয়ে যায়নি তো তাঁর? এই সব চিন্তাতেই নেটবাসী অস্থির।

Related Articles

Back to top button