বিনোদন

‘মাই রকস্টার’! ৯৭.৭৫ শতাংশ নম্বর পেয়ে ISC পাশ করল মীর কন্যা মুস্কান, খুশি অভিনেতা

এতদিন পর্যন্ত অনুরাগীরা তার জন্য গর্ব বোধ করতেন। করবে নাই বা কেন ওমন দরাজ কন্ঠ, হিউমার, সঞ্চালনা, অভিনয় কোনোটাতেই তো কমতি নেই মীর আফসার আলির (Mir afsar ali) । কিন্তু এদিন তিনি গর্ব অনুভব করলেন তার একটি মাত্র কন্যা মুস্কানের জন্য। খুশি যেন আর ধরে রাখতে পারছেন না সকাল ম্যান মীর।

আসলে শনিবার প্রকাশিত হয়েছে চলতি বছরের ICSE, ISC’র ফলাফল । কাউন্সিলের তরফে দুপুর ৩ টে নাগাদ ফল প্রকাশ করা হয়। এবছর ISC এর পরীক্ষার্থী ছিলেন মীর কন্যা মুস্কান। তাই কাজের ফাঁকে, মেয়ের রেজাল্টের অপেক্ষা চলেছল সারাদিন ধরেই। তবে ফল প্রকাশ হতেই আনন্দে আত্মহারা মীর। হবে নাই বা কেন? মেয়ে যে সে রেজাল্ট যে করেনি।

একেবারে দুর্দান্ত রেজাল্ট করে সকলকে চমকে দিয়েছে মুস্কান। মীরের মেয়ে মুস্কান পরীক্ষায় ৯৭.৭৫ শতাংশ নম্বর পেয়ে উত্তীর্ণ হয়েছে। খুশি ধরে রাখতে না পেরে মেয়ের সাফল্যে গর্বিত বাবা মুস্কানের একটি মিষ্টি ছবি শেয়ার করে লিখলেন, ‘শেষমেশ ১২ ক্লাস পাস। আইএসসিতে মুস্কান পেল ৯৭.৭৫ শতকরা নম্বর। শুভেচ্ছা মুস্কান। দারুণ দারুণ দারুণ গর্ব হচ্ছে আমার। তুমি আমার রকস্টার!’

প্রসঙ্গত করোনার জেরে এবার মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, ISC, ICSE সমস্ত বোর্ডের শিক্ষার্থীদেরই বিরাট বিড়ম্বনার শিকার হতে হয়েছে। গত প্রায় দু’ বছরের উপর বন্ধ স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়। এহেন অবস্থাতেও এরম নম্বর সত্যিই প্রশংসার দাবী রাখে৷ মীরের পোস্টে মেয়ে মুস্কানকে শুভেচ্ছা জানিয়েছেন অনেকেই।

Related Articles

Back to top button