বিনোদন

প্রেমিকার জন্য সর্বস্ব খুইয়ে রাস্তায় ভীক্ষা করছেন মীর! ছবি ঘিরে জল্পনা তুঙ্গে

গাল ভরতি পাকা দাড়ি, উস্কো খুস্কো চুল, ছেঁড়া গেঞ্জি আর লুঙ্গি পরে একদম মাঝ রাস্তায় বসে আছেন এক ভিখারি, সামনে ভীক্ষার থালা। কাছে যেতেই স্পষ্ট হল মুখ, তিনি আর কেউ না আমাদের সকলের পরিচিত মীর আফসার আলি (Mir Afsar Ali) । এত জনপ্রিয় রেডিও শিল্পী, সঞ্চালক তথা অভিনেতা হয়েও রাস্তায় থালা বাজিয়ে ভীক্ষা করছেন কেন এই নিয়ে ইতিমধ্যেই তুমুল জল্পনা শুরু হয়েছে নেটপাড়ায়।

এটি কোনো ছবির শ্যুটিং এর দৃশ্যও নয়। তবে হঠাৎ এমন ছবি প্রকাশ্যে আনতে গেলেন কেন মীর? যদিও ক্যাপশনে নিজেই সেকথা খোলসা করেছেন মিরচি ম্যান। তার এই হালের কারণ হিসাবে তিনি জানিয়েছেন, “বাঙালির প্রেম দিবসের ঠিক পরের দিন ছেলেদের হাল…এটি একটি সিরিয়াস পোস্ট। লাইক বা কমেন্ট নয়, দু’টো টাকা দিয়ে যান।”

আসলে বাঙালির ভ্যালেন্টাইন্স ডে সরস্বতী পুজোতে প্রেমিক প্রেমিকার দেদার ঘোরাঘুরিকে এইভাবে খোড়াক করেছেন মীর। এই প্রথম নয়। এমন মজার মজার কান্ড তিনি ঘটাতেই থাকেন, গত বছরের নভেম্বর মাসেই ময়দানে পুলিশের হাতে ধরা পড়ার ছবি পোস্ট করেছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, “কেত মেরে ময়দানে ঘোড়ায় চড়লাম… পুলিশ এসে কেস দিয়ে দিল! বললো “লাইসেন্স কোথায়?!” বাংলার জনপ্রিয় কমেডি শো ‘মীরাক্কেল’ এর আসল এক্স ফ্যাক্টর তো তিনিই।

Related Articles

Back to top button