খবরবিনোদনসিনেমা

নাম না নিয়েই নুসরতকে কটাক্ষ! মীরের হাত থেকেও ছাড়া পেলেন না অভিনেত্রী

দীর্ঘদিন ধরেই চলে আসছে টলিউডের অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan) সম্পর্ক নিয়ে বিতর্ক। স্বামীর থেকে বিবাহ বিচ্ছেদ  নাকি যশের সাথে প্রেম এই নিয়েই নানা গুঞ্জন চলছিলই। কিন্তু বিগত দুয়েক দিনে একেরপর এক বিস্ফোরক মন্তব্য করেছেন নুসরত। যে কারণে রীতিমত উত্তাল হয়ে পড়েছে সংবাদ মাধ্যম থেকে সোশ্যাল মিডিয়া। হাজারো কুমন্তব্যের বন্যা বয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়াতে। এবার নুসরতকে কটাক্ষ করতে বাকি রাখলেন না মীর (Mir Afsar Ali)।

নুসরত জাহান নিখিলের সাথে বিয়ের সম্পর্ক নিয়ে মন্তব্য করেন যে সেটা নাকি বিয়েই নয়। বিদেশে গিয়ে ধুমধাম করে যে রাজকীয় বিয়ের আয়োজন করা হয়েছিল সেটা নাকি মিথ্যে। নিখিলের সাথে সহবাস করেছেন নুসরত বিয়ে করেন নি। এই মন্তব্যের জেরেই সোশ্যাল মিডিয়াতে নানা ধরণের কুরুচিকর মন্তব্য ধেয়ে আসছে অভিনেত্রীর দিকে। এবার সেই নেটিজেনদের দলে নাম লেখালেন মীর।

শুক্রবার  ইউরো কাপে ইটালি এবং তুরস্কের মধ্যে ম্যাচ ছিল। সেখানে ইতালিকে হারিয়ে বিজয়ী হয়েছে তুরস্ক। এই তুরস্কেই রাজকীয় বিয়ের আয়োজন করা হয়েছিল নুসর-নিখিলের। এই ম্যাচ চলাকালীনই মীর ফেসবুকে লিখেছেন, ‘এটি ইউরো কাপ ২০২০, আজ ইটালির সঙ্গে আর একটা দেশের খেলা চলছে। যেখানে কেউ একজন বিয়ে করেছিলেন, আবার করেননি’।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই নুসরত-নিখিল-যশ সম্পর্ক নিয়ে বিতর্ক দানা বাঁধছিলো। এসবের মাঝে নুসরতের ইনস্টাগ্রামে মা হবার পোস্ট ঘিরে তৈরী হয় নতুন গুঞ্জনের। মা হতে চলেছেন নুসরত অথচ ৬ মাসেরও বেশি সময় ধরে স্বামী নিখিলের সাথে সম্পর্ক তো দূরস্থ কথা পর্যন্ত হয়নি। নিখিল খবর পাওয়া মাত্রই জানিয়ে দেন এই সন্তান আমার নয়।

এরপর কোর্টে বিবাহবিচ্ছেদের মামলা পৌঁছাতেই নুসরত একটি বিস্ফোরক বিবৃতি জারি করেন। সেখানে অভিনেত্রী জানান যে নিখিলের সাথে নাকি বিয়েই হয়নি তাঁর। তুরস্কে যে অনুষ্ঠান হয়েছিল সেটা আইনি মতে বিয়ে নয়, তাছাড়া তাদের রেজিস্ট্রিও হয়নি। এরপর থেকেই সোশ্যাল মিডিয়াতে নুসরতের বিবাহিত পরিচয়ের নথি সামনে এনে শুরু হয় ট্রোলিং।

Related Articles

Back to top button