সিরিয়াল

দেবপর্ণা ‘জাজমেন্টাল’ নয়! Didi no 1-এর মঞ্চে এসে বান্ধবীকে দরাজ সার্টিফিকেট দিলেন মিমি

সিরিয়াল মানেই দর্শকদের অত্যন্ত পছন্দের একটি বিষয়। বাংলা সিরিয়ালের ইতিহাসে এমন না জানি কত সিরিয়াল এসেছে আর গিয়েছে। তবে এমন কিছু সিরিয়াল থেকে যায় যা শেষ হওয়ার পরেও তার চরিত্রদের ভুলতে পারেন না দর্শক। বাংলা টেলিভিশনের ইতিহাসে এমনই একটি জনপ্রিয় সিরিয়াল হল স্টার জলসার ‘বোঝেনা সে বোঝেনা’।

এই ধারাবাহিকের নায়ক-নায়িকা পাখি অরণ্যের পাশাপাশি জনপ্রিয়তা পেয়েছিল আরো একাধিক পার্শ্বচরিত্র। তাদের মধ্যে অন্যতম হলো অরণ্য সিংহ রায়ের দিদি অনু চরিত্রের অভিনেত্রী দেবপর্ণার পাল চৌধুরী (Debaparna Pal Chowdhury)। দীর্ঘদিনের অভিনয় জীবনে একাধিক জনপ্রিয় ধারাবাহিকের অভিনয় করেছেন তিনি। তালিকায় রয়েছে ‘বোঝেনা সে বোঝেনা’, ‘স্বপ্ন উড়ান’, ‘পুন্যি পুকুর’, ‘সুবর্ণলতা’, ‘ভানুমতির খেল’, ‘প্রতিদান’ ইত্যাদি।

তবে বোঝেনা সে বোঝেনা ধারাবাহিকে তার অভিনীত চরিত্রটি আজও মনে রয়ে গিয়েছে দর্শকদের।বিয়ের পর দু’বছর অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন দেবপর্ণা। সম্প্রতি বহুদিন পর জি বাংলার অন্যতম জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ওয়ান’- এর মঞ্চে প্রতিযোগী হিসেবে খেলতে এসেছিলেন অভিনেত্রী। তার সঙ্গী ছিলেন তার বান্ধবী তথা আর এক জনপ্রিয় টেলি অভিনেত্রী মিমি দত্ত।

দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে এদিন সঞ্চালিকা রচনা বন্দোপাধ্যায়ের সাথে কথায় কথায় জানা যায় আসলে মিমির স্বামী ওম আর দেবপর্ণার স্বামী শুভ্রজ্যোতি পাল চৌধুরী দুজনেই খুব ভালো বন্ধু। তাদের সুত্রেই দেবপর্ণার বিয়ের সময় থেকে বন্ধুত্ব শুরু হয় মিমি আর দেবপর্ণার। এদিন দিদি নম্বর ওয়ানের মঞ্চে এসে দুই অভিনেত্রী যেমন একে অপরের প্রশংসা করেছেন তেমনই নিজেরদের সম্পর্কে নানান অজানা সিক্রেট শেয়ার করেছেন তারা। মিমিকে কথায় তার ভালো বন্ধুত্ব হওয়ার অন্যতম কারণ দেবপর্ণা বাকিদের মতো ‘জাজমেন্টাল’ নয়।


প্রসঙ্গত দেবপর্ণাকে বেশিরভাগ সিরিয়ালেই দেখা গিয়েছে পজিটিভ চরিত্রে। সিরিয়ালের মতই বাস্তব জীবনে আদ্যোপান্ত অত্যন্ত ভালো একজন মানুষ তিনি। এদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসে সেকথাই জানালেন  তার বান্ধবী তথা অভিনেত্রী মিমি দত্ত। তবে দেবপর্ণা যে একটু অলস সে কথা জানিয়েছেন সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। মিমির কথায় দেবপর্ণা আসলে মাল্টিটাস্কার নন। যখন তিনি কোন কাজ করেন তখন শুধুমাত্র সেটাই এক মনে করেন।

Related Articles

Back to top button