খবরবিনোদনসিনেমা

‘রানী রাসমণি’ এর পর লম্বা বিরতি! শীঘ্রই আবারও পর্দায় ফিরেছেন ‘জগদম্বা’ অভিনেত্রী মিমি দত্ত

ছোটপর্দায় কামব্যাক করতে চলেছেন জি বাংলার ‘রানী রাসমণি’ (Rani Rashmoni) সিরিয়ালের অভিনেত্রী মিমি দত্ত (Mimi Dutta)। দীর্ঘদিন ধরেই বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন অভিনেত্রী। ভুতু, গোয়েন্দা গিন্নি, জয়ী, রানু পেল লটারীর মত সিরিয়ালে কাজ করেছেন তিনি। নিজের অভিনয়ের জন্য দর্শকদের কাছে বেশ জনপ্রিয়তাও পেয়েছেন তিনি। মাঝে বেশ কিছুদিন তাকে পর্দায় দেখা যায়নি। তবে আর নয় এবার শীঘ্রই আবারও পর্দায় ফিরছেন অভিনেত্রী।

রানী রাসমণি সিরিয়ালে জগদম্বা (Jagadamba) চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী। দুর্দান্ত অভিনয় দিয়ে অল্পদিনেই দর্শকদের মন জিতেছিলেন তিনি। তবে রানী রাসমণি সিরিয়েল শেষ হয়ে গিয়েছে কয়েকমাস হয়ে গিয়েছে। অবশ্য মাঝে মিঠাই সিরিয়ালে ‘হেলদি হেঁশেল’ প্রতিযোগিতায় দেখা গিয়েছিল অভিনেত্রীকে। হেলদি হেঁশেলের সঞ্চালনার দায়িত্বে দেখা গিয়েছিল তাকে।

যেমনটা জানা যাচ্ছে জি বাংলার হাত ধরেই আবারও পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী। ‘পিলু’ (Pilu) ধারাবাহিকে নতুন চরিত্র হিসাবে এন্ট্রি নিতে হকলেছেন মিমি। আসলে কিছুদিন আগেই পিলু সিরিয়ালে এন্ট্রি হয়েছে মিঠাই সিরিয়াল খ্যাত ধ্রুব সরকারের। সিরিয়ালে মল্লারের চরিত্রে দেখা যাচ্ছে তাকে। এবার মল্লারের বোন মল্লিকার (Mallika) চরিত্রে দেখা যাবে মিমি দত্তকে।

পিলুতে খল চরিত্রে দেখানো হচ্ছে মল্লারকে। তবে মল্লারের বোন মল্লিকার চরিত্র কিন্তু খল চরিত্র নয়, বরং একেবারে উল্টোটা। পজিটিভ চরিত্রেই দেখা যাবে তাকে। সিরিয়ালের কাহিনী অনুযায়ী, মল্লিকা খুবই ভালোমানের মানুষ, তাঁর ছোটবেলাটা ভালোভাবে কাটেনি। ধীরে ধীরে সেই সমস্ত গল্প তুলে ধরা হবে সিরিয়ালের মধ্যে দিয়ে।

পর্দায় কামব্যাক প্রসঙ্গে অভিনেত্রী জানিয়েছেন, চরিত্র পজিটিভ হোক বা নেগেটিভ অসুবিধা নেই। দুই ধরণের চরিত্রে অভিনয়ের ক্ষেত্রেই সাবলীল তিনি। রানী রাসমণি সিরিয়ালের হাত ধরে বিয়ের পর অভিনয়ে ফিরেছিলেন, কিন্তু সেটা শেষ হয়ে গিয়েছে। এরপর এই সিরিয়ালের দৌলতে অভিনয়ে ফিরে বেশ খুশি তিনি। চরিত্র সম্পর্কে অভিনেত্রী জানান, মল্লারের একেবারে উল্টো চরিত্র হিসাবে দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Dutta (@duttamimi007)

অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে অভিনয়ের ফেরার সুখবর জানিয়েছেন ভক্তদের। নীল শাড়িতে হাসি মুখের একটি ছবি শেয়ার করে নিজের চরিত্রের নাম ও ‘পিলু’ সিরিয়ালের মাধ্যমে কামব্যাক করার খবর জানিয়েছেন তিনি। সাথে ধন্যবাদ জানিয়েছেন জি বাংলাকে এমন সুন্দর একটা চরিত্রে অভিনয়ের সুযোগ করে দেবার জন্য।

Related Articles

Back to top button