বলিউডের পুরুষরা কি ধোয়া তুলসীপাতা! ড্রাগ শুধু মেয়েরাই নেয়!, টুইটে খোঁচা অভিনেত্রী সাংসদ মিমির


সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই কার্যত উত্তাল সিনে দুনিয়া। বলিউডের মাদক কান্ডে নাম জড়াচ্ছে একেরপর এক অভিনেত্রীর। এবার এর রেশ এসে পড়ল টলিউডেও। বলিউডের মাদক পার্টতে অভিনেত্রীদের পাশাপাশি দেখা গিয়েছে একাধিক অভিনেতাদেরও। অথচ NCB-র জিজ্ঞাসাবাদে কাঠগড়ায় তোলা হচ্ছে কেবল অভিনেত্রীদেরই। এবার এই প্রসঙ্গেই মুখ খুললেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী।

বৃহস্পতিবার একটি টুইট বার্তায় মিমি খোঁচা দিয়ে লেখেন, “বলিউডে মহিলারাই স্বয়ং পিতৃতান্ত্রিক! তারাই হাশ সহ একাধিক মাদক সেবন করেন। পুরুষরা তো ধোয়া তুলসীপাতা, তাদের কোনোও দোষ নেই। তাঁরা কেবল তাঁদের সহধর্মীনিদের জন্য চোখে জল নিয়ে, হাত জোর করে প্রার্থনা করেন। ভগবান ওদের রক্ষা করো।”

প্রসঙ্গত, এবার একে একে NCB-এর জেরার মুখে পড়তে চলেছে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, রকুল প্রীত সিং এবং শ্রদ্ধা কাপুররে মত প্রথম সারির বলিউড অভিনেত্রীরা।তাই বুধবারই অভিনেত্রীদের জিজ্ঞাসাবাদের জন্য সমন পাঠানো হয় NCB-র তরফে। এমতাবস্থায় মাদকযোগে আজই মুম্বইয়ের এলভিন হাউসে এনসিবির দফতরে হাজিরা দিতে বলা হয়েছিল অভিনেত্রী রাকুল প্রীত সিং ও ফ্যাশন ডিজাইনার সিমোন খাম্বাটাকে। এবার এই প্রসঙ্গেই সরব হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।


Like it? Share with your friends!

682
682 points