Uncategorized

পুজোর আগেই মিমিকে প্রেম নিবেদন করলেন অনুরাগী! প্রকাশ্যে জবাব দিলেন অভিনেত্রী

বাংলা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বাংলার অসংখ্য তরুণের ক্রাশ তিনি।অভিনেত্রীর রূপে মুগ্ধ তাঁর অসংখ্য অনুরাগী। তবে শুধু রূপে নয় গুণেও কোন অংশে কম নন এই অভিনেত্রী। যার ফলে দিনে দিনে দর্শকমহলে বেড়েই চলেছে অভিনেত্রীর জনপ্রিয়তা। বাংলায় দাপিয়ে অভিনয়ের পাশাপাশি ইদানিং নতুন যাত্রা শুরু করেছেন মায়া নগরী মুম্বাইতেও।

ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন ‘পোস্ত’ ছবির হিন্দি রিমেকে। সেইসাথে কথা রয়েছে একটি হিন্দি ওয়েব সিরিজে অভিনয়েরও। তবে শুধু অভিনয় নয় অভিনয়ের পাশাপাশি বহুদিন আগেই অভিনেত্রী হাত পাকিয়েছেন  রাজনীতিতেও। সেইসাথে সমান তালে গানের চর্চাও করে থাকেন বহুমুখী প্রতিভার অধিকারী এই তারকা সাংসদ।


ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে এই অভিনেত্রীর একাধিক গানের ভিডিও (Music Video)। তবে মাঝেমধ্যেই নিজের কর্মকান্ডের জেরে সোশ্যাল মিডিয়াতে নেটিজেনদের কটাক্ষের মুখেও পড়তে হয় অভিনেত্রীকে। এই যেমন কিছুদিন আগেই বাঙালিয়ানায় মোড়া লাল পাড় সাদা শাড়ি আর সোনার গয়নায় সেজে ঢাক বাজানোর একটি ভিডিও আপলোড করেছিলেন মিমি চক্রবর্তী। সেই ভিডিও দেখে বোঝা যাচ্ছিল গলা ছেড়ে গান গাইছেন অভিনেত্রী। কিন্তু দুঃখের বিষয় ভিডিও তে কোন রকম শব্দ ছিল না।

ওই ভিডিওর ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন ”এবার আমাদের পুজো শুরু একটু আগে থেকেই…আসছি নিয়ে আমাদের পুজোর গান…Stay tuned for more details.’সোশ্যাল মিডিয়ায় শব্দহীন এই ভিডিও আপলোড করে সোশ্যাল মিডিয়ার নেটিজেনদের  হাসির পাত্রে পরিণত হয়েছিলেন অভিনেত্রী। সবাই ভীষণ হাসাহাসি করেছিলেন তাকে নিয়ে। পরে মিমি আরও একটি ভিডিও আপলোড করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)

সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী নিজেই নিজের মোবাইল ফোনে সেই সাউন্ড ছাড়া ভিডিওটি দেখছেন। কিন্তু তিনিও কিছুতেই কোনরকম শব্দ পাচ্ছেন না সেই ভিডিওটিতে। তবে কিছুক্ষণের মধ্যেই রহস্য উন্মোচন করে  মিমি বলে ওঠেন ‘আপনারাও সাউন্ড পাচ্ছেন না তো? পাবেন কী করে পুরো গান আসতে অপেক্ষা আর কয়েকদিনের।’

 

View this post on Instagram

 

A post shared by Mimi Chakraborty (@mimichakraborty)


মিমির কথা শেষ হতেই দেখা যাচ্ছে তার আসন্ন গানের ভিডিওর ছোট্ট এক ঝলক। সেখানে দেখা যাচ্ছে অভিনেত্রী হলুদ লেহেঙ্গা পড়ে একটা বনেদি বাড়ির বারান্দায় এসে দাঁড়িয়েছেন তিনি। সেখানেই বাড়ির পূজোর আনন্দে মেতে উঠেছেন সবাই। এই ভিডিওতে মিউজিক শোনা গেলেও বাকি গান শোনা যায়নি। মিমি শেষে জানিয়েছেন পুরো গানটার জন্য আর কিছুদিন অপেক্ষা করতে হবে।

এরপর  অভিনেত্রী নিজেই জানিয়েছেন তার এই পুজোর গান আসছে মহালয়ার আগের দিন অর্থাৎ আগামী ২৪ সেপ্টেম্বর। এই পূজার গানটি মুক্তি পাবে অভিনেত্রীর ইউটিউব চ্যানেলে। মিমির এই ভিডিওর কমেন্ট সেকশনে তার একজন অনুরাগী লিখেছেন ‘তুমি কেমন আছো মা দুগ্গা, তোমাকে আমি ভালোবাসি, ভালবাসতে চাই। উত্তরে অভিনেত্রী লিখেছেন ‘মা দুগ্গাকে আমরা সবাই ভালোবাসি’।

Related Articles

Back to top button