গানবিনোদনভিডিওসিনেমা

রুপে লক্ষ্মী গুণে সরস্বতী! সোশ্যাল মিডিয়ায় নিমেষে ভাইরাল মিমি চক্রবর্তীর নতুন মিউজিক ভিডিও

টলিউড ইন্ডাস্ট্রি প্রথম সারির অন্যতম জনপ্রিয় নায়িকা হলেন তারকা সংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। তবে শুধু অভিনয় নয়, অভিনয়ের পাশাপাশি বহুমুখী প্রতিভার অধিকারী তিনি। সোশ্যাল মিডিয়ার দৌলতে এতদিনে সকলেই শুনেছেন মিমির গানের গলা। ভারী মিষ্টি গানের গলা নায়িকার। তাই অভিনয়ের পাশাপাশি তার গানের গলা শুনেও মুগ্ধ হন অসংখ্য অনুরাগীরা।

উল্লেখ্য গত বছরের জুন মাসেই প্রথম গানের অ্যালবাম বের করে ভক্তদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছিলেন অভিনেত্রী। সকলের উৎসাহেই চলতি বছরে বিধানসভা নির্বাচনের প্রচার পর্ব চলাকালীন আরো একটি রবীন্দ্রসঙ্গীত গেয়েছিলেন তিনি। এরপর অনুরাগীদের কথা ভেবেই ফের একটি নতুন গানের অ্যালবাম নিয়ে হাজির হয়েছেন মিমি।

এমনিতে সোশ্যাল মিডিয়াতেও নিয়মিত অ্যাক্টিভ থাকেন মিমি। মাঝেমধ্যেই সেখানে ভক্তদের সাথে নিত্য নতুন ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন অভিনেত্রী।তেমনই আজ নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নতুন গানের অ্যালবামের একটি ভিডিও শেয়ার করেছিলেন মিমি।

উল্লেখ্য ইউটিউবে মিমির একটি নিজস্ব চ্যানেল রয়েছে সেখানেই এই গানটি পুরো পুরি শুনতে পারা যাবে বলে জানিয়েছেন অভিনেত্রী। এদিন ইনস্টাগ্রামে সেই গানেরই একটি ছোট্টো ঝলক শেয়ার করেছেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই ভিডিও।মিমির গাওয়া এই বিরহের গানটির নাম ‘তোর ভুল ভাঙাবো কি করে বল’ (Tor Vul Vangabo ki kore bol)’।

 

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

ভিডিওটির ক্যাপশনে মিমি লিখেছেন ‘তোর ভুল ভাঙাবো কি করে বল গানটির রিপ্রাইস ভারশন এখন আমার ইউটিউব চ্যানেলে। ধন্যবাদ সবসময়ের মতো এত ভালোবাসা দেওয়ার জন্য। ‘ ভিডিওটি শেয়ার হতেই কমেন্ট বক্সে উপচে পড়েছে অনুরাগীদের শুভেচ্ছা। গানের পাশাপাশি ভিডিওতে মিমির অভিনয়েরও প্রশংসা করেছেন নেটিজেনরা।

Related Articles

Back to top button