বিয়ে করলেন মিমি? লাল বেনারসি কপালে চন্দন বিয়ের সাজে তৃণমূল সাংসদের ভিডিও তুমুল ভাইরাল


লাল বেনারসি, কপালে চন্দন, গা ভর্তি গয়না, মাথায় মুকুট কনের সাজে অপূর্ব দেখাচ্ছে মিমিকে। তবে কি কাউকে না জানিয়ে চুপিচুপিই বিয়ে সেরে নিলেন মিমি? কনের বেশে মিমির ভিডিও ইতিমধ্যেই ঝড় তুলেছে নেট পাড়ায়। অভিনেত্রীর পাশাপাশি মিমির আরেকটি পরিচয়ও রয়েছে, তিনি যাদবপুরের সাংসদ তাই তাকে নিয়ে চর্চার শেষ নেই।

https://www.instagram.com/p/CFzwOKiBu5G/?utm_source=ig_embed

তাই তার কনের সাজে ভিডিও ভাইরাল হতেই শুরু হয়েছে জল্পনা। মিমি ভক্তরা উত্তর খুঁজে চলেছেন। কে সেই ভাগ্যবান যাকে জীবনসঙ্গী হিসেবে বেছে নিলেন মিমি চক্রবর্তী। কিন্তু সেসব বিতর্কে জল ঢেলে জানা গেল, সম্প্রতি প্রখ্যাত একটি গয়নার ব্র‍্যান্ডের বিজ্ঞাপনের জন্যই বিয়ের সাজে নিজেকে সাজিয়েছিলেন অভিনেত্রী। আর বিজ্ঞাপনের সেই ভিডিওই দাপিয়ে বেড়াচ্ছে নেট পাড়ায়।

প্রসঙ্গত, কদিন আগেই বিয়ে সারেন মিমির আত্মার বন্ধু নুসরাত জাহান। তারপর থেকেই দিন গোনা শুরু হয় মিমিরটা কবে? তবে বিয়ের কথা না জানালেও শোনা যায় মিমি নাকি প্রেমে পড়েছেন। গুঞ্জন উঠছে মিমি-যশের সম্পর্ক নিয়েও। কদিন আগেই নিজের ইন্সটা হ্যান্ডেলে খোলা চুলে নিজের একটি সেলফি পোস্ট করেন মিমি, আর যশ তাতে কমেন্ট করেন ‘লভ ইজ ইন দ‍্য ‘হেয়ার'”। তবে কি আসল বিয়েটা যশের সাথেই সারবেন মিমি? চলছে জল্পনা।


Like it? Share with your friends!

662
662 points