বিনোদনভাইরালভিডিও

অগাস্টেই মা হবেন নুসরত! এদিকে যশের হাত জাপটে ধরে রান্না করছেন মিমি, ভিডিও ঘিরে জল্পনা শুরু

হঠাৎ একদিন নুসরত জাহানের ( Nusrat Jahan) মা হওয়ার খবরে তোলপাড় হল সোশ্যাল মিডিয়া। প্রথমে গুঞ্জন মনে হলেও ধীরে ধীরে জানা গেল, এই খবর এক্কেবারেই সত্যি। যেকোনো মেয়ের মা হওয়ার সময়কাল তাদের জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময় হয়। কিন্তু এই সময়ের মধ্যেই নুসরতের জীবনের উপর দিয়ে কার্যত ঝড় বয়ে যায়।

কেননা তার কদিন আগে থেকেই নিখিল জৈনের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদের প্রসঙ্গ নিয়ে উঠে আসছে একাধিক প্রশ্ন। স্ত্রী নুসরতের বিরুদ্ধে আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা আগেই করেছিলেন নিখিল। কিন্তু অভিনেত্রী যে বিয়েটাকেই মিথ্যে বলেছেন, এরপর থেকেই টলিপাড়ার হট টপিক হয়ে পড়েছে নুসরত-নিখিলের বিবাহবিচ্ছেদ মামলা। সম্পর্কের ফাটলের পর থেকেই একেঅপরের সাথে থাকা তো দুরস্ত দেখা পর্যন্ত করেননি দুজনের কেউই।

Nusrat Jahan Nikhil Jain

এদিকে মা হতে চলেছেন অভিনেত্রী নুসরত জাহান। আর কিছুদিনের মধ্যেই তার কোল জুড়ে আসবে ফুটফুটে শিশু। তবে এক্ষেত্রে নিখিল আগেই জানিয়ে দিয়েছেন এই বাচ্চা তার নয়। এদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের সম্পর্ক কারোরই আর অজানা নেই। গর্ভাবস্থায় নুসরত যে যশের সাথেই থাকছেন তার অসংখ্য প্রমাণ দুজনের সোশ্যাল মিডিয়া থেকেই স্পষ্ট।

Mimi Chakraborty Nusrat Jahan

এত গুরুত্বপূর্ণ সময়ে নুসরতের পাশে সবচেয়ে বেশি থাকার কথা যার, সেই মিমি কিন্তু প্রথম দিকে হবু মায়ের সঙ্গে দূরত্ব বজায় রাখছিলেন৷ যখন একের পর এক প্রশ্ন বাণে, কুরুচিপূর্ণ মন্তব্য জেরবার নুসরত তখন মিমি ছিলেন স্পিকটিনট৷ তবে সেই দূরত্ব ধীরে ধীরে ঘুচে ফের একে অপরের ছবিতে কমেন্ট করছেন মিমি নুসরত। ভার্চুয়ালি নুসরতের পাশেই আছেন মিমি।

এমন টালমাটাল আবহেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও, যেখানে দেখা যাচ্ছে যশের হাত রীতিমতো জাপটে জড়িয়ে রয়েছেন নুসরতের বোনুয়া মিমি। স্টার জলসার কুকিং শো ‘রান্নাবান্না’ তে এসেই এমন কান্ড করেছিলেন মিমি যশ। ভিডিওতে দেখা যাচ্ছে, শোয়ের সঞ্চালিকা গরম তেলে কিছু দিতে যাবেন এমন সময় মিমি যশ দুজনেই ভয়ে কাঁটা। যশের হাত জাপ্টে ধরেন মিমি, যশ বলেন ‘আমাদের সরে যেতে হবে? এটা কি ছিটবে?’

 

যদিও তেল ছিটছে না দেখে দুজনেই বুকে নেশ বল পান, তারপরে যশ শুরু করে দেন মিমি-র পিছনে লাগা। ‘এই মেয়ে নাকি ভালো রান্না করে’ বলে টোন কাটেন। আর যার জবাবে মিমির উত্তর ‘আমি শুধু বেক করি’। যশ ফের মজা করে বলেন, ‘হ্যাঁ বরকে শুধু কেক বানিয়ে খাওয়াবি। সকালের জলখাবারে কেক, দুপুরে কেক, রাতেও কেক!’

 

Related Articles

Back to top button