বিনোদনসিনেমা

বলিউডে পা রাখতে চলেছেন মিমি চক্রবর্তী! পরেশ রাওয়ালের সঙ্গে অভিনয়ের সুযোগ পেলেন বঙ্গ তনয়া

টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) রাজনীতি আর অভিনয় দুইই বেশ কড়া হাতে সামলাচ্ছেন বাঙালি সাংসদ তথা অভিনেত্রী। কখনও তাকে দেখা যায় মানুষের কাজে মিটিং মিছিলে বক্তৃতা দিচ্ছেন। আবার কখনো নিজের অভিনয় দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন পাকাপাকি ভাবে।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার করে অনুগামীদের ওপর নিজের জাদু কায়েম রাখতে জানেন তিনি। সাধারণত দেশি থেকে ওয়েস্টার্ন সমস্ত লুকসেই বেশ পারদর্শী অভিনেত্রী। কখনো শাড়ি পরে দেশি লুকস। তো কখনো দুরন্ত আবেদনময়ী চোখ আর বোল্ড লুক নিয়ে হাজির হন অভিনেত্রী, যা দেখতে ভিড় জমে অনুগামীদের। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর অনুগামীর সংখ্যাও নেহাত কম নয়!

টলিউডে দাপিয়ে কাজ করবার পর এবার বলিউডে বড় ব্রেক পেলেন মিমি চক্রবর্তী। হিন্দি ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। জানা যাচ্ছে, পরিচালক শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায়ের জনপ্রিয় বাংলা ছবি ‘পোস্ত’র হিন্দি রিমেক হতে চলেছে। এই পরিচালক জুটির প্রথম হিন্দি ছবির শ্যুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে বলেও খবর৷ এই ছবির নাম রাখা হয়েছে ‘শাস্ত্রী vs শাস্ত্রী’। এই ছবিতে মূলত ৫ জনকে নিয়েই গল্পের চিত্রনাট্য তৈরি হয়েছে।

ছবিতে প্রধান চরিত্র দীনেন লাহিড়ীর ভূমিকায় অভিনয় করেছিলেন প্রয়াত কিংবদন্তি অভিনেতা সৌমিত্র চ্যাটার্জি (Soumitra Chatterjee), এবং তার স্ত্রীয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন লিলি চক্রবর্তী (Lily Chakraborty)। তার ছেলে অর্ণব এর চরিত্রে দেখা যায় যীশু সেনগুপ্তকে(Jisshu Sengupta), এবং তার স্ত্রীয়ের ভূমিকায় ছিলেন মিমি চক্রবর্তী। তাদেরই একমাত্র ছেলে ‘পোস্ত’ গল্পের খুদে প্রোটাগনিস্ট।

এবার এই পারিবারিক গল্পের হিন্দি রিমেকেই সৌমিত্র বাবুর জায়গায় অভিনয় করবেন অভিনেতা পরেশ রাওয়াল। আর যিশু সেনগুপ্তের চরিত্রে থাকছেন অমিত সাধ। কিন্তু মিমির চরিত্র অপরিবর্তিত থাকছে। উইন্ডোজ ও ভায়াকম 18-এর যৌথ প্রযোজনায় এই ছবি তৈরী হয়েছে। অর্থাৎ পরেশ রাওয়ালের সাথেই বলিউডে ডেবিউ করতে চলেছেন মিমি চক্রবর্তী।

Related Articles

Back to top button