বিনোদন

বোনুয়ার সাথে বন্ধুত্ব এখন অতীত ! নুসরতের ফ্রেন্ডশিপ ডে’র পোস্ট থেকে বাদ পড়লেন মিমি

এখন টলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে প্রথমেই ওঠে মিমি চক্রবর্তী (mimi Chakraborty) ও নুসরত জাহানের ( Nusrat jahan) নাম। অন্যান্য তারকাদের মধ্যে রেষারেষি থাকলেও এই দুই অভিনেত্রীর এক্কেবারে গলায় গলায় ভাব ছিল। অভিনয় থেকে রাজনীতির ময়দান সবেতেই এক জোটে থাকতেন তারা। উভয়েই ২০১৯ এর লোকসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসের হয়ে সাংসদ পদে দাঁড়িয়ে জয়ী হয়েছেন। দুজন দুজনকে ভালোবেসে ‘বোনুয়া’ বলেও ডাকতেন।

কিন্তু সেই দেখার মতো বন্ধুত্বেও গত কয়েকদিন ধরেই যে চিড় ধরেছিল তা ঠাহর করতে অসুবিধা হচ্ছিল না কারোরই। আসলে নুসরতের সঙ্গে নিখিল জৈন এর বিবাহ বিচ্ছেদের গুঞ্জন ওঠা মাত্রই আস্তে আস্তে দুই বোনুয়ার মধ্যে দূরত্ব নজরে পড়ে। ২০১৯ সালে জনপ্রিয় ব্যবসায়ী নিখিল জৈন (Nikhil Jain) – এর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অভিনেত্রী সাংসদ নুসরত জাহান। বিদেশের সেই ডেস্টিনেশন ওয়েডিং – এ দাঁড়িয়ে থেকে নুসরতের বিয়ে দিয়েছিলেন মিমি। কিন্তু সেই বিয়েকেই পরবর্তীতে অস্বীকার করে ‘লিভ ইন’ এর তকমা দিয়েছেন নুসরত।

Mimi Chakraborty Nusrat Jahan

তার জেরেই কি দূরত্ব? সেই উত্তর যদিও নিজের মুখে দেননি দুই টলি নায়িকার কেউ-ই। কিন্তু হাবেভাবে স্পষ্ট তাদের বন্ধুত্ব বিচ্ছেদের প্রসঙ্গ। বর্তমানে মিমির সাথে নয় নুসরতের বেশি ঘনিষ্ঠতা শ্রাবন্তী, তনুশ্রী-দের সঙ্গে।

রবিবার বন্ধু দিবস উপলক্ষে বেশ কিছু ছবি পোস্ট করেন মিমি। ইন্ডাস্ট্রির বন্ধু থেকে ছোটবেলার সাথীদের সাথে ছবি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন মিমি। সেই তালিকা থেকে বাদ যাননি তার বোনুয়া নুসরতও। ছবি শেয়ার করে মিমি লেখেন, ‘এই জীবনটা তোদের সঙ্গে কাটছে বলে আরও সুন্দর, শুভ বন্ধুত্ব দিবস’। মিমির পোস্টে নুসরত কমেন্টে লিখেছেন, ‘শুভ বন্ধুদিন বোনুয়া’। তবে নুসরতও কিন্তু বন্ধু দিনে বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন, তবে সেখানে কোথাও মিমির অস্তিত্ব পাওয়া যায়নি।

Related Articles

Back to top button