বিনোদনসিনেমা

তুমিও হেঁটে দেখো কলকাতা! তিলোত্তমার বুকে পায়ে হেঁটেই ঘুরে বেড়াচ্ছেন মিমি, ভাইরাল ভিডিও

টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) রাজনীতি আর অভিনয় দুইই বেশ কড়া হাতে সামলাচ্ছেন বাঙালি সাংসদ তথা অভিনেত্রী। কখনও তাকে দেখা যায় মানুষের কাজে মিটিং মিছিলে বক্তৃতা দিচ্ছেন। আবার কখনো নিজের অভিনয় দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন পাকাপাকি ভাবে। সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার করে অনুগামীদের ওপর নিজের জাদু কায়েম রাখতে জানেন তিনি।

আর নিজেকে ফিট রাখতে ওয়ার্ক আউট, জিম তো মাস্ট। তবে ওই চার দেওয়ালে বন্ধ এসি রুম নয় শরীর চর্চার জন্য মিমি বেছে নিলেন, তিলোত্তমা শহরের সকালকে। প্রাক্তন ছবির একটি বিখ্যাত গান আছে না? ‘কলকাতা, তুমিও হেঁটে দেখো কলকাতা’। সেই গান শুনেই যেন সারা শহরের এদিক ওদিল হেঁটে বেড়ালেন অভিনেত্রী।

পরনে হালকা ল্যাভেন্ডার রঙের সোয়েট শার্ট, কালো শর্টস, পায়ে স্নিকার একদম জিমের আউটফিটেই শহর কলকাতার রূপ খুঁজতে বেরোলেন অভিনেত্রী। কখনও ভিক্টোরিয়া, কখনও ঠিক উল্টোদিকের সুবজ ময়দান, কখনও সেন্ট পলস ক্যাথিড্রাল আবার কখনও প্রিন্সেপ ঘাট, মিমি হেঁটে বেড়ালেন ভালোবাসার শহরে।

এমনই একটি ভিডিও কোলাজ শেয়ার করে নিজের ইন্সটা হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী। ক্যাপশনে লিখলেন, আমি তোমাকে ভালবাসি কলকাতা…’। যদিও অভিনেত্রী আগাম সতর্ক করেই লিখে দিয়েছেন, ‘পুনশ্চ: শুটিংয়ের সময়েই শুধু মাস্ক খুলে ফেলা হয়েছিল।’

 

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

আসলে সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন। সেখান থেকেই বিভিন্ন ছবি শেয়ার করছেন তিনি। পার্লামেন্টের সেশনে অংশগ্রহণ করতেই রাজধানীতে গিয়েছেন যাদবপুরের তৃণমূল সাংসদ ও অভিনেত্রী। দিল্লিতে অভিনেত্রী সঙ্গে রয়েছেন তাঁর মা-ও। জানা গেছে এই মাসটা দিল্লিতেই থাকবেন মিমি। অন্য শহরে গিয়ে কলকাতাকে মিস করেই বোধহয় এই ভিডিও শেয়ার করে নিলেন অভিনেত্রী৷

Related Articles

Back to top button