প্রাক্তন প্রেমিকা মিমি এবং স্ত্রী শুভশ্রীকে একই ফ্রেমে নাচালেন রাজ চক্রবর্তী! ভাইরাল ভিডিও


টলিপাড়ার পাওয়ার কাপল পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly) এর প্রেমকাহিনী চিরকালই তুমুল চর্চিত। প্রেম থেকে বিয়ে এবং এখন ছোট্ট যুবান (Yuvaan) এর বাবা-মা রাজশ্রী। স্ত্রী সন্তান নিয়ে এক্কেবারে গুছিয়ে সংসার রাজের। কিন্তু একথাও সকলেরই জানা যে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীর সঙ্গেও বেশ কিছুদিন প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন রাজ, যদিও অবশেষে সেই প্রেম পরিণতি পায়নি।

মিমি এবং শুভশ্রী উভয়েই এখন টলিপাড়ার সফল অভিনেত্রী। কিন্তু রাজকে ঘিড়ে তাদের দুজনের মধ্যেই জারি রয়েছে ঠান্ডা লড়াই। রাজশ্রীর বিয়ের পর এই দুই অভিনেত্রীকে খুব বেশি দেখা যায়না একই ফ্রেমে। কিন্তু সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে একই গানে একই ফ্রেমে নাচছেন মিমি এবং শুভশ্রী যার পরিচালক আবার রাজ চক্রবর্তী স্বয়ং।

দুবছর আগের পুজোর একটি গানে এই অসম্ভব ঘটনা সম্ভব করেছেন রাজ নিজেই। এই গানে মিমি, শুভশ্রী ছাড়াও ছিলেন নুসরত জাহান, বনি, সৌরভ গাঙ্গুলি, জিৎ গাঙ্গুলি সহ বাংলার বিভিন্ন ক্ষেত্রের প্রথম সারির তারকারা। সকলেই জমিয়ে নেচেছেন গানে। অভিনেত্রীদের দেখে বোঝারই উপায় নেই তাদের ব্যক্তিগত সম্পর্ক ঠিক কেমন।

আসলে এই ঘটনাই ফের প্রমাণ করে দিল ব্যক্তিগত জীবন এবং পেশা সম্পূর্ণ আলাদা হয়। একটার সাথে আরেকটার কোনো যোগসাজশ থাকা উচিৎ নয়। গানটি গেয়েছিলেন শান, অভিজিৎ এবং জিৎ গাঙ্গুলী । গানটির নাম ছিল দুর্গা মা । শুধুমাত্র মিউজিক ভিডিও জন্যই একই ফ্রেমে দেখা মিলেছিল মিমি ও শুভশ্রীকে ।


Like it? Share with your friends!

679
1 share, 679 points