খবরবিনোদন

মানবিক মিমি! কোভিড পরিস্থিতি সামাল দিতে হেল্পলাইন চালু করলেন সাংসদ অভিনেত্রী

করোনার (Corona virus) দ্বিতীয় ঢেউ (Second wave) আছড়ে পড়েছে ভারতবর্ষের উপর। ক্রমেই ভয়াবহ হচ্ছে পরিস্থিতি। রোজই রেকর্ড গড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। চারিদিকে কেবল হাহাকার, যন্ত্রণা আর চিৎকারের শব্দ। চোখে দেখা যাচ্ছেনা পরিস্থিতি। হাসপাতালে মিলছেনা বেড, দেখা দিয়েছে প্রবল অক্সিজেনের ঘাটতি। এই পরিস্থিতিতে রোজই স্বজনহারানোর যন্ত্রণা বয়ে নিয়ে বেঁচে থাকার স্বপ্ন দেখছে সাধারণ মানুষ।

এহেন অবস্থায় যে যার সাধ্যমতো এগিয়ে এসেছেন মানুষের সেবায়। এবার নিজের নির্বাচনী কেন্দ্র যাদবপুরের জন্য সদয় হলেন অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) । অনেকদিন ধরেই তার বিরুদ্ধে অভিযোগ ছিল সাধারণের যে তাকে দুর্দিনে দেখা যায়না। অবশেষে সেসবকে রুখে দিয়ে শুক্রবার রাতেই নিজের কেন্দ্রের মানুষের সুবিধা অসুবিধায় পাশে দাঁড়াবে মিমির টিম।

mimi-chakraborty

শুক্রবার রাতেই নিজের সোশ্যাল মিডিয়ায় একটি হেল্পলাইন নম্বর ভাগ করে নেন অভিনেত্রী। পাশাপাশি, নেটমাধ্যমে ভাগ করে নিলেন একাধিক চিকিৎসকের নম্বর। যাঁরা বাড়িতে নিভৃতবাসে থাকা করোনা রোগীদের পরামর্শ দেবেন মুঠোফোনে।

বেড, অক্সিজেন, প্লাজমার হৃদিস দেবে ৭৬৮৮০-১২৮১১ এই নম্বর। এই কাজের পর প্রশংসাও যেমন কুড়িয়েছেন। তেমনই বিরোধীদের কটাক্ষের মুখেও পড়েছেন অভিনেত্রী। অনেকেই বলেছেন এতদিন পর টনক নড়লো। কদিন আগেই তার সন্তানসম পোষ্য চিকুকে হারিয়ে ব্যথায় কাতর হয়ে পড়েছিলেন মিমি, এই অবস্থায় যখন একে একে মানুষ মরছে তখন ‘কুকুরের’ প্রতি তার এই আবেগ ভালো চোখে দেখেননি অনেকেই।

Related Articles

Back to top button