ছবিবিনোদনভাইরাল

মায়ের মন কি আর সন্তানকে ভুলে থাকতে পারে! চিকুর কথা মনে করে চোখে জল আসছে অভিনেত্রী মিমির

মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত হয়ে মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty) ছেড়ে চলে গিয়েছে সন্তান স্নেহে পালিত পোষ্য চিকু। টলিউডের অভিনেত্রী নিজেকে বরাবরই দুই সন্তানের মা বলতেন। আর তার দুই সন্তানের একজন ছিল চিকু। অন্য জনের নাম ম্যাক্স। চিকুকে একেবারে সন্তানস্নেহে বড় করে তুলছিলেন অভিনেত্রী। কিন্তু হটাৎই ক্যান্সার ধরা পরে চিকুর। মা বাবা যেমন সন্তানকে বাঁচাতে আপ্রাণ চেষ্টা করেন তেমনি চুকুর জন্য চেষ্টার ত্রূটি রাখেননি অভিনেত্রী।

চিকুর ক্যান্সারের চিকিৎসার জন্য  চেন্নাই উড়ে গিয়েছিলেন অভিনেত্রী। এরপর কিছুটা সুস্থও হয়েছিল চিকু, কিন্তু শেষ অবধি বাঁচল না সে। মায়ের কোল খালি করে চলে গেল চিকু। চিকুর মৃত্যুর দিন ভারাক্রান্ত মন নিয়েই সোশ্যাল মিডিয়াতে চিকুর সাথে একটি ছবি পোস্ট করে তার চলে যাবার কথা জানিয়েছিলেন অভিনেত্রী। সাথে ছিল ফুল মালা আর বাতি দিয়ে সাজানো চিকুর কবরের ছবি। সেদিন অভিনেত্রীর ছবিতে অনেকেই নিজেদের সমবেদনা ব্যক্ত করেছিলেন।

Mimi Chakraborty with Chiku

চিকু চলে গিয়েছে ঠিকই, কিন্তু তার স্মৃতি কি আর এতটাই ভোলা সহজ! মায়ের মত মানুষ করেছিলেন মিমি চিকুকে। খেলার থেকে মন খারাপের সময়ের সাথী ছিল চিকু। তার কথা তো মনে পড়বেই। সম্প্রতি অভিনেত্রী চিকুর কিছু ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ছবি শেয়ার করে ক্যাপশনে মিমি লিখেছেন, ‘আমার চোখ জলে ভরে ঝাপসা হয়ে আসছে। পাথরের মত বসে আছি ক্লান্ত হয়ে নিঃস্বাস যেন বন্ধ হয়ে আসছে। তোর আর কোনো যন্ত্রণা কষ্ট নেই, অনেক ভালো আছো দেখতে পাচ্ছি। আমি জানি তুই বেঁচে আছিস আমার মধ্যেই। আমি তোমাকে সারাজীবন ভালোবাসবো’।

Mimi Chakraborty with her dog Chiku

ছেলের কথা মনে করে মায়ের মত কষ্ট পাওয়া অভিনেত্রীর পোস্ট চোখ এড়িয়ে যায়নি অনুগামীদের। অনেকেই ছবিগুলি দেখে নিজেদের সমবেদনা জানিয়েছেন। ইমন চক্রবর্তী, উষশীরায় নিজেদের মত করে সমবেদনা জানিয়েছিল মিমির পোস্টে।

Mimi Chakraborty with her dog Chiku

প্রসঙ্গত, এর আগে চিকুর সাথে কাটানো কিছু মুহূর্তের ভিডিও শেয়ার করেছিলেন মিমি। যেখানে ছাদে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছিলো অভিনেত্রীকে। আর ভিডিওতে দেখতে পাওয়া যাচ্ছিলো চিকুকেও।

Related Articles

Back to top button