বিনোদনসিনেমা

অভিনয়ে না এলে করতে পারতেন এই কাজ! জলপাইগুড়ির মেয়ে মিমি আজ টলিউডের সফল অভিনেত্রী

বাংলর অন্যতম জনপ্রিয় তারকা সংসদ হলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। বর্তমানে তিনি সংসদের শীতকালীন অধিবেশন নিয়ে তুমুল ব্যস্ত। উল্লেখ্য অভিনয়, এবং সংসদ হিসাবে সমস্ত দায়িত্ব সামলে সোশ্যাল মিডিয়ায় নিয়মিত অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। নিত্যনতুন পোস্ট করে মনোরঞ্জন করেন অনুরাগীদের। সোশ্যাল মিডিয়ায় দিনে দিনে বেড়ে চলেছে তার জনপ্রিয়তা।

এসবের মধ্যেই দেখতে দেখতে ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা পেরিয়েছে ৩০ লক্ষ। অর্থাৎ বর্তমানে এত সংখ্যক অনুরাগী ইনস্টাগ্রামে তাঁর ছবি, ভিডিয়ো দেখার জন্য তাঁকে ‘ফলো’ বা অনুসরণ করেন। অনুরাগীদের ভালোবাসায় আপ্লুত মিমি। তাই সকলকে ধন্যবাদ জানাতে এদিন ইনস্টাগ্রামে একটি প্রশ্নোত্তর পর্বে মজেছিলেন অভিনেত্রী।

 

খুশি হয়ে ইনস্টাগ্রামে মিমি লিখেছিলেন ‘যা খুশি প্রশ্ন করুন আমায়… কিছু প্রশ্নের উত্তর আজ দেব’। এরপরেই ত্বকের যত্ন নেওয়া থেকে শুরু করে অভিনেত্রী না হলে কি হতেন? অনুরাগীদের এমনই নানান প্রশ্নের খোলামেলা উত্তর দেন মিমি। টিপস দেন ত্বকের যত্ন নেওয়ার।

Mimi chakraborty

এদিনের প্রশ্নোত্তর পর্বে অনুরাগীর প্রশ্নের উত্তরে মিমি বলেন ‘ত্বকের যত্ন নেওয়ার জন্য যে নিয়মগুলি আপনি পালন করছেন, সেগুলিই মন দিয়ে করে যান। এক দিনেই সুফল পাওয়া যাবে না। টানা করে যেতে হবে। জল খেতে হবে। ত্বককে আর্দ্র রাখতে হবে। আর অতি অবশ্যই সানস্ক্রিন লোশন মাখতে হবে।’

এর পরেই একজন প্রশ্ন করেন অভিনেত্রী বা সাংসদ না হলে কী হতেন? উত্তরে মিমি বলেন, ‘পপস্টার’। ম্যাডোনাকে (Madonna) দেখেই ‘পপস্টার’ হওয়ার ইচ্ছে হয় তাঁর। এপ্রসঙ্গে মিমি একবার বলেছিলেন, ‘ছোটবেলা থেকেই বাড়িতে গানবাজনার পরিবেশ। আমি নিজে কখনও গান শিখিনি। কিন্তু টিভিতে ম্যাডোনাকে দেখে রকস্টার হওয়ার ইচ্ছে ছিল। মনে হত, হাতে গিটার নিয়ে অজস্র মানুষের সামনে গান গাইব।

Related Articles

Back to top button