ক্যান্সারে আক্রান্ত মিমির পোষ্য কুকুর চিকু! দুঃখে ভেঙে পড়লেন অভিনেত্রী, চাইলেন সাহায্য


সময়টা ভালো যাচ্ছেনা অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty), তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই বোঝা যায় মিমি তার বাড়ির দুই পোষ্যকে ঠিক কতটা ভালোবাসেন। আসলে পোষ্যরা দীর্ঘদিন বাড়িতে থাকলে অন্যান্য সদস্যদের মতোই পরিবারের একজন হয়ে ওঠে। সুখে দুঃখে সে পরিবারের ভালো মন্দের ভাগীদার হয়ে ওঠে। বাড়ির দুই পোষ্যকে সন্তান স্নেহেই লালন করেন অভিনেত্রী৷ ছুটির দিনে সময় কাটে তাদের নিয়েই, কখনও তাদের খাইয়ে দেওয়া, কখনও বা ঘুম পাড়ানো, কখনও তাদের সঙ্গে খেলায় মত্ত থাকেন মিমি। কিন্তু আজ ঠিক তাদের কারণেই মন খারাপ মিমির, দুই পোষ্যের মধ্যে গুরুতর ভাবে অসুস্থ একজন।

মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত মিমি চক্রবর্তীর এক পোষ্য। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই দুঃসংবাদ নিজেই জানালেন অভিনেত্রী। চিকিৎসকরাও জবাব দিয়েছেন, তাই অভিনেত্রী শেষ ভরসা নিয়ে প্রাণপণে তার কাছের পোষ্যটিকে বাঁচাতে সাহায্যের আর্তি জানিয়েছেন।

তার পোষ্যের নাম চিকু। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া চিকুর সঙ্গে কাটানো হাশিখুশির মুহূর্তে ভরপুর। কিন্তু আজ আর চিকু ভালো নেই, এই খবর জানাতে অভিনেত্রী লম্বা পোস্ট লিখে সাহায্য চেয়েছেন সাইবারবাসীর কাছে। জানিয়েছেন এই পোস্ট লেখার সময় দমবন্ধও হয়ে এসেছে তার।

 

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

মিমি লিখেছেন, বন্ধুরা, আমি খুব ভেঙে পড়েছি ও দুঃখে আছি। এটা লেখার সময় আমার দম বন্ধ হয়ে আসছে। কিন্তু আমায় লড়তেই হবে। আপনাদের সাহায্য চাই আমার। তোমরা নিশ্চই জানো ছবির এই বাচ্চাটি আমার কে হয়। আমার বড় ছেলে চিকু। ও ৮ বছর বয়সি একটি ল্যাব্রেডর। ওর ক্যানসার ধরা পড়েছে এবং সেটি ছড়িয়ে পড়ছে। চিকিৎসকরা আশা ছেড়ে দিয়েছে। কোনও অস্ত্রপোচার করা যাবে না। আমার চেন্নাই ভেট (পশুচিকিৎসালয়) এর সঙ্গে যোগাযোগ করা প্রয়োজন। যদি কারও জানা শোনা থাকে দয়া করে কমেন্টে বা ইনবক্সে আমায় জানান।চিকুর আরোগ্য কামনা করে অনেকেই অভিনেত্রীর পাশে দাঁড়িয়েছেন। কেউ কেউ সাধ্যমতো পরামর্শও দিয়েছেন। যদিও এই পোস্টের কমেন্টেও উঠে এসেছে এমন বক্তব্য, যে মানুষের ক্যানসার হলে তখন আপনাদের এই আর্তি কোথায় থাকে।


Like it? Share with your friends!

666
666 points