বিনোদন

বোনুয়া নুসরতের বিয়ে নিয়ে চলছে তরজা! এদিকে ভোল বদলে নতুন লুকে হাজির হলেন মিমি চক্রবর্তী

টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) রাজনীতি আর অভিনয় দুইই বেশ কড়া হাতে সামলাচ্ছেন বাঙালি সাংসদ তথা অভিনেত্রী। কখনও তাকে দেখা যায় মানুষের কাজে মিটিং মিছিলে বক্তৃতা দিচ্ছেন। আবার কখনো নিজের অভিনয় দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন পাকাপাকি ভাবে।

সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার করে অনুগামীদের ওপর নিজের জাদু কায়েম রাখতে জানেন তিনি। সাধারণত দেশি থেকে ওয়েস্টার্ন সমস্ত লুকসেই বেশ পারদর্শী অভিনেত্রী। কখনো শাড়ি পরে দেশি লুকস। তো কখনো দুরন্ত আবেদনময়ী চোখ আর বোল্ড লুক নিয়ে হাজির হন অভিনেত্রী, যা দেখতে ভিড় জমে অনুগামীদের। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর অনুগামীর সংখ্যাও নেহাত কম নয়! প্রায় ২৫ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রামে।

রাজনীতি অভিনয়ের পাশাপাশি পুরোদমে গানও গান মিমি। তার প্রমাণ আমরা আগেও পেয়েছি। সম্প্রতি মিমির গলায় শোনা গিয়েছে জনপ্রিয় রবীন্দ্র সঙ্গীত, ‘তোমার খোলা হাওয়া ‘ (khola hawa)।

কিন্তু এবারে সম্পূর্ণ নতুন অবতারে নেটমাধ্যমে হাজির হলেন মিমি। পুরোদস্তুর বদলে ফেললেন ভোল। নিজের চিরাচরিত লুকে একটু আনলেন নতুনত্ব৷ মাথার চুল নিয়েই এক্সপেরিমেন্ট করেছেন নায়িকা। ব্যাংস (Bangs Cut) স্টাইলে সামনের চুল গুলি কেটে ফেলেছেন নায়িকা। সারা বিশ্বেই এই হেয়ার স্টাইলের বেশ রমরমা রয়েছে।

বিভিন্ন পপ তারকাদের ও এই হেয়ার স্টাইল করতে দেখা যায়। মিমির এই নতুন লুক অনেকের যদিও পছন্দ নয়, তাদের মতে আগেই তাকে বেশি ভালো লাগত। কেউ কেউ আবার তার এই হটকে লুকের প্রশংসাও করেছেন।

Related Articles

Back to top button