খবরবিনোদনসিনেমা

টলিউডে অনেক হল বিদেশে পাড়ি! বাংলাদেশী হিরোর সাথে জুটি বাঁধছেন মিমি চক্রবর্তী

টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) রাজনীতি আর অভিনয় দুই ময়দানেই বেশ ভালো খেলছেন অভিনেত্রী। কখনো সংসদ হিসাবে মানুষের পাশে তো কখনো নায়িকা হয়ে সিনেমার পর্দায় হাজির অভিনেত্রী। ছবিতে অভিনয়ের দৌলতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন অভিনেত্রী। টলিউডের জিৎ থেকে দেব প্রথম সারির অভিনেতাদের সাথে কাজও করেছেন।

তবে এবার টলিউড ছেড়ে সোজা বিদেশে পাড়ি দিচ্ছেন অভিনেত্রী। জানা যাচ্ছে বাংলাদেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে দেখা যাবে মিমিকে। ইতিমধ্যেই ছবির কাজ প্রায় শেষের দিকে, শেষ হয়ে গিয়েছে শুটিং। আর নতুন ছবির নাম হতে চলেছে ‘খেলা যখন’।  যেহেতু বাংলাদেশের ছবিটি তাই নায়কও বাংলাদেশী। ওপর বাংলার নায়ক নীরব হোসেন (Nirab Hossain) এর সাথে জুটি বাঁধতে দেখা যাবে মিমিকে এই ছবিতে।

মিমি চক্রবর্তী Mimi Chakrabory

অবশ্য এখানেই শেষ নয়, সিনেমার পাশাপাশি মিউজিক ভিডিওর কন্ট্রাক্টও পেয়ে গিয়েছেন অভিনেত্রী। আফরিন রুমির সাথে একটি মিউজিক ভিডিওর জন্য কাজ করবেন মিমি। সেখানেও মিমি ও নীরব জুটিকে দেখতে পাওয়া যাবে। মিউজিক ভিডিওটির নাম ‘তুই আর আমি’। যার পরিচালনার দায়িত্ব রয়েছে বাবা যাদবের ওপর। ইতিমধ্যেই মিউজিক ভিডিওর একটি টিজার ভিডিও প্রকাশ্যে এসেছে। যা বেশ ভাইরাল হয়ে পড়েছে।

টলিউডের অভিনেত্রী সাথে কাজ নিয়ে বেশ খুশি বাংলাদেশের নায়ক নীরব। সংবাদ মাধ্যমকে এমনটাই জানিয়েছেন অভিনেতা। তাঁর মতে, এই ছবিটাই প্রথম নয় এর আগেও একবার মিমিকে ছবির প্রস্তাব দেওয়া হয়েছিল। তবে আগেরবার কোনো কারণবশত মিমি ছবি করতে রাজি হননি। তবে এবার রাজি হয়েছেন আর কাজ শুরুর প্রথমদিন থেকেই দুজনের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব তৈরী হয়েছে। হয়তো আগামী দিনে আরও ছবিতে একসাথে দেখা মিলতে পারে এই জুটির।

প্রসঙ্গত, নতুন মিউজিক ভিডিওটি বাংলাদেশের হলেও শুটিং হয়েছে ভারতে। রাজস্থানে ‘তুই আর আমি’  এর শুটিং করা হয়েছে। তবে যেমনটা জানা যায় একটানা ২৪ ঘন্টা ধরেই নাকি চলেছে শুটিং। অন্যদিকে কিছুদিন আগেই জিতের সাথে বাজি ছবি রিলিজ হয়েছে। ছবিটির লকডাউনের জন্য রিলিজ আটকে গিয়েছিল।

Related Articles

Back to top button