সব যুদ্ধ শেষ! না ফেরার দেশে চলে গেল চিকু, নিজেই জানালেন অভিনেত্রী মিমি চক্রবর্তী


মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত হয়েছিল মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) পোষ্য চিকু। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই দুঃসংবাদ নিজেই জানিয়েছিলেন অভিনেত্রী। চিকুকে সন্তান স্নেহেই আগলে রাখতেন অভিনেত্রী। চিকুকে চিকিৎসার জন্য চেন্নাই পর্যন্ত নিয়ে গিয়েছিলেন অভিনেত্রী। চিকুর অসুস্থতার কারণে ভীষণ ভাবে ভেঙেও পড়েছিলেন অভিনেত্রী। তবে এতো চেষ্টা এতো যুদ্ধের পরেও শেষ রক্ষা হল না।

সমস্ত যুদ্ধ শেষ হয়ে গেল। না ফেরার দেশে চলে গেল অভিনেত্রী মিমির সন্তানের মত প্রিয় পোষ্য চিকু। চিকু মারা যাবার পর তাকে কবর দিঁয়েছেন অভিনেত্রী। ঠিক তার পরেই সোশ্যাল মিডিয়াতে ছেলে চিকুর কথা মনে করে নিজের দুঃখ শেয়ার করেছেন সকলের সাথে। ইনস্টাগ্রামে চিকুর মারা যাবার খবর শেয়ার করেছেন অভিনেত্রী।

Mimi Chakraborty with Chiku

জ্বলজ্বলে প্রানোচ্ছল দুটো চোখ নিয়ে চিকুর একটি ছবি শেয়ার করেছেন মিমি। ঠিক তার পরেই রয়েছে চিকুর কবরের ছবি। কবরে ফুল মালা থেকে শুরু করে ধুপ ও মোমবাতি দিয়ে সুন্দর করে সাজানো রয়েছে। ছবি শেয়ার করে মিমি ক্যাপশনে লিখেছেন, ‘ তুই তোর সাথে আমার একটা অংশ নিয়ে চলে গেলি সারা জীবনের জন্য। সমস্ত কষ্ট যন্ত্রনা শেষ, এবার শান্তিতে থাক। মা খুব ভালোবাসে তোকে’।

Mimi Chakraborty with Chiku

সোশ্যাল মিডিয়াতে ছবিগুলি পোস্ট হবার পরমুহূর্ত থেকেই হু হু করে ছড়িয়ে পড়েছে খবরটি। আর ছবি শেয়ার করা কিছু সময়ের মধ্যেই ৬০ হাজারেরও বেশি মানুষ দেখে ফেলেছেন পোস্টটি। অভিনয় জগতের বহুতারকারা অভিনেত্রীর প্রিয় সন্তানকে হারানোর দুঃখে সমবেদনা জানিয়েছেন।

Mimi Chakraborty with Chiku

আবার নেটিজনদের মধ্যে কিছু ব্যক্তি নিজেদের একই ধরণের  অভিজ্ঞতার কথা মনে করে কষ্ট পেয়েছেন। আসলে আমাদের মধ্যে অনেকেই পশুপ্রেমী। আরও প্রিয় পোষ্যের মারা যাওয়ার বেদনাটা সত্যি অনেকটা বেশি।