বিনোদনভাইরালভিডিও

লাল রঙের লেদার শর্ট স্কার্ট আর জ্যাকেটে, রেড হট মিমি! ভিডিও শেয়ার হতেই তোলপাড় নেটপাড়ায়

বাঙালি অভিনেত্রী তথা তৃণমূল কংগ্রেসের সাংসদ মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। অভিনয় থেকে শুরু করে রাজনীতি উভয় দিকই বেশ সামলাচ্ছেন টলিউডের সেক্সি ডিভা মিমি। নিজের অভিনয় দিয়ে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন পাকাপাকি ভাবেই। সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার করে অনুগামীদের ওপর নিজের জাদু কায়েম রাখতে জানেন তিনি।

সাধারণত দেশি থেকে ওয়েস্টার্ন সমস্ত লুকসেই বেশ পারদর্শী অভিনেত্রী। কখনো শাড়ি পরে দেশি লুকস। তো ক্ষম স্মোকি আইস আর বোল্ড লুকে হাজির হন অভিনেত্রী। যা দেখতে ভিড় জমে অনুগামীদের। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রীর অনুগামীর সংখ্যাও নেহাত কম নয়! প্রায় ২৪ লক্ষেরও বেশি অনুগামী রয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রামে।

সম্প্রতি অভিনেত্রী নিজের কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। ছবিতে একেবারে অন্য লুকে হাজির হয়েছেন অভিনেত্রী। সারা শরীরের সমস্ত পোশাক লাল,  লাল রঙের লেদারের শর্ট স্কার্ট থেকে লাল রঙের জ্যাকেট। এক কথায় বলতে গেলে রেড হট লুকে হাজির হয়েছেন অভিনেত্রী। সাথে রয়েছে ব্ল্যাক বুট।

অভিনেত্রী বলে কথা শীতকালের ফ্যাশন বেশ ভালোই বেছেছেন তিনি। অভিনেত্রীর এই ছবি শেয়ার হতেই তুমুল ভাইরাল নেটপাড়ায়। ইতিমধ্যেই ছবিতে দর্শকের সংখ্যা প্রায় ৭৪ হাজার। এছাড়াও অভিনেত্রী নিজের এই রেড হট ড্রেস কোড একটি ভিডিও শেয়ার করেছেন যা দেখে অনেকেরই মনে ঝড় উঠেছে। ভিডিওটিতেও ৪১ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে অল্প সময়ের মধ্যেই।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

 

Related Articles

Back to top button