গানবিনোদনভিডিওসিনেমা

‘মিমি চক্রবর্তীর কন্ঠে অসাধারণ নৃত্য !’ শব্দবিহীন গান গেয়ে তুমুল ট্রোলড নায়িকা  

টলিউডের প্রথমসারির অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)।  দিনে দিনে দর্শক মহলে বেড়েই চলেছে অভিনেত্রীর জনপ্রিয়তা। বাংলায় দাপিয়ে অভিনয়ের পাশাপাশি ইদানিং বাংলার গণ্ডি ছাড়িয়ে পা বাড়িয়েছেন মায়া নগরী মুম্বাইয়ের দিকেও। ইতিমধ্যেই অভিনয় করে ফেলেছেন ‘পোস্ত’ ছবির হিন্দি রিমেকে। সেইসাথে কথা রয়েছে একটি হিন্দি ওয়েব সিরিজে অভিনয়েরও।

তবে শুধু অভিনয় নয় অভিনয়ের পাশাপাশি বহুদিন আগেই অভিনেত্রী হাত পাকিয়েছেন  রাজনীতিতেও। যাদবপুরের তৃণমূল সাংসদ তিনি। অভিনয়ের সাথেই সমানতালে সামলে থাকেন সেই দায়িত্ব। রাজনীতি অভিনয় সবকিছুর পাশেই সমান তালে গানের চর্চার করে থাকেন বহুমুখী প্রতিভার অধিকারী এই তারকা সাংসদ। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে অভিনেত্রীর একাধিক গানের ভিডিও (Music Video)।
Mimi Chakraborty
তাই পুজো উপলক্ষে আসতে চলেছে মিমি চক্রবর্তীর আরো একটি নতুন পুজোর গানের (Pujo Song) মিউজিক ভিডিও। তার আগেই একটি ভিডিও আপলোড করে নেটিজেনদের হাসির পাত্রে পরিণত হয়েছেন অভিনেত্রী। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় (Social Media) নিজের একটি ভিডিও আপলোড করেছিলেন মিমি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে সাবেকি কায়দায় লাল পাড় সাদা শাড়ি আর সোনার গয়না পরে কাঁধে ঢাক তুলে নিয়ে ঢাক বাজাচ্ছেন মিমি।
সেই সাথে গান ধরেছেন গলা ছেড়ে। কিন্তু আশ্চর্যের বিষয় তিনি কি গান গাইছেন তা শ্রোতাদের কারোরই কানে এসে পৌঁছচ্ছে  না। কারণ ভিডিওতে কোন শব্দই নেই। অথচ বোঝা যাচ্ছে যে অভিনেত্রী গান গাইছেন। ভিডিওটির ক্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন ‘এবার আমাদের পুজো শুরু একটু আগে থেকেই…আসছি নিয়ে আমাদের পুজোর গান…Stay tune’. অভিনেত্রীর এই গানের ভিডিও দেখে শুরু হয়েছে ব্যাপক ট্রোলিং।

এই ভিডিওর কমেন্ট সেকশনে বেশ কয়েকজন নেটিজেনদের মন্তব্য রয়েছে দেখার মত। কেউ লিখেছেন ‘শব্দ দূষণবিহীন গান।  আহা এনভারমেন্ট ফ্রেন্ডলি’। আবার কেউ লিখেছেন এত সুন্দর গান যারা শুনতে পাওনি তাঁদের মনে প্যাঁচ আছে। আবার একজন লিখেছেন ‘মিমি চক্রবর্তীর কন্ঠে অসাধারণ অসাধারণ নৃত্য দেখে মন শিহরিত হল। ‘
আর একজন রসিকতা করে লিখেছেন ‘প্রথমে ভেবেছি স্পিকার খারাপ হয়ে গেছে। কি অপূর্ব গান যেমন সুর তেমন গলা মন ভরে গেল’। এই ভিডিওর  কমেন্ট সেশনে উঁকি দিলে এমনই নানান মজার কমেন্ট চোখে পড়বে। তবে কেউ কেউ আবার মনে করছেন ইচ্ছা করে পাবলিসিটির জন্য এই ভিডিও এমন মিউট করেই আপলোড করা হয়েছে।

Related Articles

Back to top button