বিনোদনভাইরালভিডিওসিনেমা

লিপস্টিক মাখা ঠোঁটে আমের আঁটি! ঠিক এমন এভাবেই আম খান মিমি, ভিডিও ভাইরাল নেটপাড়ায়

টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) রাজনীতি আর অভিনয় দুই ময়দানেই বেশ ভালো খেলছেন অভিনেত্রী। কখনো সংসদ হিসাবে মানুষের পাশে তো কখনো নায়িকা হয়ে সিনেমার পর্দায় হাজির অভিনেত্রী। একাধিক ছবিতে দুর্দান্ত অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। আর সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। মাঝে মধ্যেই নিজের ছবি ও ভিডিও শেয়ার করেন সোশ্যাল মিডিয়ার পর্দায়।

অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতে অনুগামীর সংখ্যা নেহাত কম নয়। লক্ষাধিক অনুগামীদের মধ্যে বেশ জনপ্রিয়ত মিমি। ছবি হোক বা ভিডিও শেয়ার করলেই নিমেষে ভাইরাল হয় পরে। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেটা শেয়ার করার পর থেকেই হু হু করে ভাইরাল হয়ে পড়েছে। কি এমন আছে ভিডিওটি? আসলে ভিডিওটি সেজেগুজে আম খেতে শুরু করেছেন অভিনেত্রী।

মিমি চক্রবর্তী Mimi Chakraborty

ঠিক কিভাবে আমি খেতে হয় বা বলা ভালো মিমি চক্রবর্তী নিজে কিভাবে আমি খান সেটা দেখা গিয়েছে ভিডিওতে। ভিডিওতে দেখা যাচ্ছে  গা ভর্তি গয়না আর শাড়ি পড়ে আছেন মিমি। সাথে মুখে সুন্দর মেকআপ আর ঠোঁটে লিপস্টিক। তবে আম খাবার পথে লিপস্টিক কিন্তু বাঁধা হয়ে দাঁড়ায়নি। গাঢ় লিপস্টিক মাখা ঠোঁটেই দিব্যি আমি খাচ্ছেন মিমি।

আম খেতে খেতে মিমি বলেছেন, জানি না সবাই কি করে এতো সুন্দর করে আম খায়! আম খেতে হয় আঁটি নিয়ে’। এরপর আর কি কথা কম খাওয়া শুরু। আমের আঁটি হাতে নিয়ে মনের সুখে আম খেতে শুরু করেছেন মিমি। আম খাবার এই ভিডিওটি শেয়ার করে মিমি ক্যাপশনে লিখেছেন, ‘ঠিক এমন এই ভাবেই আমি খাই’।

আসলে অভিনেত্রী বিগত কিছুদিন ধরে ইনস্টাগ্রামে একটি নতুন সিরিজ শুরু করেছেন। যেখানে নিজের জীবনের খুঁটিনাটি সিক্রেট শেয়ার করে নিচ্ছেন অভিনেত্রী অনুগামীদের এতে। আর এই আম খাওয়ার ব্যাপারটাও খানিক সিক্রেটই বলা যেতে পারে। কেন? কারণ শরীর মেনটেন করার জন্য প্রপার ডায়েট ফলো করতে হয় অভিনেত্রীকে। কিন্তু মাঝে মধ্যেই একটু আধটু চিটিং করাই যেতে পারে।

Related Articles

Back to top button