বিনোদনভাইরালভিডিওসিনেমা

জমে গেল দুর্গাপুজো! শাড়ির আঁচল কোমরে বেঁধে উত্তাল ধুনুচি নাচ মিমির, ভাইরাল ভিডিও

টলিউডের (tollywood) প্রথমসারির অভিনেত্রী মিমি চক্রবর্তী (mimi chakraborty)। অবশ্য অভিনেত্রী হবার পাশাপাশি একজন সংসদ মিমি। তাই অভিনয় থেকে নিজের রাজনৈতিক কাজ দুটোই সামলাতে হয় তাকে। যেটা বেশ ভালোভাবেই সামলে চলেন তিনি। সম্প্রতি মিমির এক অন্যরূপ দেখা গেল যা রীতিমত মুগ্ধ করেছে নেটিজেনদের।

বাঙালির শ্রেষ্ঠপুজো দুর্গাপুজোয় ধুনুচি নাচ হবেই হবে এতো জানা কথা। আর প্রতিবছরেই মিমি ধুনুচি নাচ করতে অভ্যস্ত। এবছরেও তার ব্যতিক্রম হল না। তবে গতবছর কুর্তি পরে ধুনুচি নাচ করতে দেখা গেলেও এবছর শাড়ি পরেই ধুনুচি নাচ করতে দেখা গেল মিমি চক্রবর্তীকে। আর অভিনেত্রীর ধুনুচি নাচের সেই ভিডিও রীতিমত ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভিডিওতে দেখা যাচ্ছে  গাঢ় নীল রঙের শাড়ি আর স্লিভলেস ব্লাউজ পরে রয়েছেন মিমি। শাড়ির আঁচল কোমরে গুঁজে নিয়ে খোলা চুলেই শুরু করেছেন ধুনুচি নাচ। ভিডিও দেখলে বোঝাই যায় ধুনুচি নাচ বেশ ভালোই পারেন অভিনেত্রী। তাই ভিডিও শেয়ার হবার পর থেকেই প্রতি মুহূর্তে হু হু করে বেড়েছে দর্শকের সংখ্যা।

মাত্র কয়েক ঘন্টার মধ্যেই  প্রায় ৩ লক্ষ দর্শকেরা দেখেছেন এই ভিডিওটি। আর ভিডিও দেখে মিমির ধুনুচি নাচের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা। ভিডিওর কমেন্ট বক্স দেখলেই সেটা বুঝতে পারা যায়। আসলে প্রতিবারেই দুর্গাপুজোতে বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। তাই এবারেও নবমীর রাতে ধুনুচি নাচে মেতে উঠেছিলেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Mimi (@mimichakraborty)

গতবছরও মিমিকে নিজের কসবার বাড়িতে দেখা গিয়েছিল। করোনাকালে আবাসনের পুজোতেই মেতে উঠেছিলেন অভিনেত্রী। পুজোর পাশাপাশি মানুষের সুরক্ষার দিকেও ছিল নজর। প্রসঙ্গত, এবছর পুজোতে রিলিজ হয়েছে ‘বাজি’ ছবিটি, যেখানে মিমি ও জিৎ জুটিকে দেখতে পাচ্ছেন দর্শকেরা।

Related Articles

Back to top button