খবরবিনোদন

রাজের প্রাক্তন প্রেমিকা, মিমি চক্রবর্তী শুভশ্রীর ছেলের জন্য পাঠালেন বিশেষ উপহার

বাংলা চলচিত্র পরিচালক রাজ চক্রবর্তীর পরিবারে কদিন হল আগমন হয়েছে ইউভানের। ইউভানের প্রশংসায় ও রাজ শুভশ্রীকে অভিনন্দনে ভরিয়ে দিয়েছে নেটদুনিয়া। এবার রাজ চক্রবর্তীর প্রাক্তনপ্রেমিকা মিমি চক্রবর্তী উপহার পাঠালেন ইউভানের জন্য।

প্রসঙ্গত, রাজ চক্রবর্তীর প্রাক্তন হলেও শুভশ্রী ও মিমির মধ্যে সম্পর্ক বেশ ভালোই ছিল। তবে প্রাক্তন হবার সুবাদে কিছুটা খারাপ হলেও ইউভানের আগমনে মান-অভিমান সমস্ত পর্ব ঘুচে গেছে শুভশ্রী ও মিমির। দুই অভিনেত্রীর মধ্যে শুরু থেকেই সেফ ডিসটেন্স বজায় থাকলেও ইউভান যেন এই দুরুত্ব তা মিটিয়ে দিল।

গত ১২ সেপ্টেম্বর শুভশ্রী মা হয়েছেন। আর ইউভানের সঙ্গে নিজের প্রথম ছবি পোস্ট করে সেই সুখবর অনুরাগী ও প্রিয়জনদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন শুভশ্রী। সেই পোস্ট এ শুভেচ্ছা জানায় মিমি। লিখেছেন ‘অভিনন্দন..ভালোবাসা এবং অনেক আদর, কী বলেছিলাম মনে আছে..’

মিমি এখানে শুভশ্রীকে কিছু একটা মনে আছে কিনা জিজ্ঞাসা করেছে। যদিও মিমি বা শুভশ্রী কেউই এবিষয়ে কিছু এখনো প্রকাশ করেনি। তবে মনে হয় মিমি শুভশ্রীকে হয়তো বলেছিলেন ছেলেই হবে। আর সত্যি সত্যিই ইউভানের আগমন হয়েছে,তাই হয়তো মিমি সেই কোথায় মনে করিয়ে দিতে চাইছিলেন।

এদিন ইউভানের জন্য একটি বেবি কিট পাঠিয়েছেন মিমি। যাতে আছে একটি টেডি বেয়ার, বেবি পাউডার থেকে বেবি ক্রিম, টাওয়াল, জামা খেলনা আরো অনেক কিছু। সেই গিফটের ছবি শেয়ার করেছে শুভশ্রী,সাথে লিখেছেন -“ইউভান বলছে খুব সুন্দর হয়েছে উপহার, থ্যাঙ্ক ইউ সো মাচ মিমি!”

শুভশ্রীর পোস্ট করা সেই ছবিকে নিজের ইন্সটা স্টোরিতে মিমি হার্ট ও চুম্বনের ইমোজির সাথে ইউভানের নাম লিখেছেন।

Related Articles

Back to top button