ভাইরালরেসিপি

ঢ্যাঁড়স বিস্কুট স্যান্ডউইচ আর দুধ ম্যাগি! অদ্ভুত খাবারের ছবি দেখে গা গুলিয়ে উঠল নেটিজেনদের

কথায় আছে ‘আপ রুচি খানা’। তাই এই বিচিত্র দেশে খাবারের বৈচিত্রের শেষ নেই। জাতি, ভাষা, জায়গা বিশেষে খাবারের স্বাদ ও বদলাতে থাকে। আমাদের এই ব্যস্ত জীবনে আমরা আজও সময়ে খেতে পাই ম্যাগির (Maggie) এর কারণেই। মানুষ ম্যাগিকে কতটা ভালোবাসে, তা সকলেই জানেন। যদি আপনি ক্ষুধার্ত হন এবং দ্রুত কোনও কিছু রান্না করার প্রয়োজন হয়, তবে সেই ক্ষেত্রে ম্যাগি সেরা বিকল্প হিসাবে বিবেচিত হয়। ম্যাগি নিয়ে বিভিন্ন ধরণের পরীক্ষা-নিরীক্ষাও করে রান্না-প্রেমীরা।

তবে সম্প্রতি নেটপাড়ায় এমন একটি ম্যাগির ডিশ ভাইরাল হয়েছে যা দেখে রীতিমতো রেগে লাল খাদ্যরসিকরা। এবার যে ছবি ভাইরাল হয়েছে তা হল ‘মিল্কশেক ম্যাগি’। ছবিতে দেখা যাচ্ছে মিল্কশেকের গ্লাসের উপর নানারকম সবজী দিয়ে তৈরি ম্যাগি দিয়ে পরিবেশন করা হয়েছে। এই অদ্ভুত দর্শন খাবার দেখে কার্যত গা গুলিয়ে উঠেছে নেটিজেনদের।

এই খাবারের ছবি ভাইরাল হতেই নেটপাড়ায় উঠেছে হাসির রোল। কেউ কেউ এই খাবারের ছবি দেখে আরও অদ্ভুত সব রেসিপি প্রকাশ্যে এনে মজা করতে শুরু করেছেন। যেমন এক নেট ব্যাবহারকারী পার্লেজি বিস্কুটের মধ্যে ঢ্যাঁড়শ ভাজা রেখে মজা করে কমেন্ট করেছেন, ‘পার্লে ভিন্ডি স্যান্ডউইচ’। আবার কেউ পানের উপর চিজ দিয়ে দিয়ে লিখেছেন, ‘চিজি পান’। ম্যাগি মিল্কশেকের ছবি দেখে ইতিমধ্যেই তৈরি হয়ে গিয়েছে একাধিক মিমও।

দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়া উত্তাল হয়েছিল ম্যাগি লাড্ডুর রেসিপি দেখে৷ ম্যাগি নিয়ে বিভিন্ন ধরণের পরীক্ষা-নিরীক্ষাও করে রান্না-প্রেমীরা। তবে সোশ্যাল মিডিয়ায় ম্যাগির লাড্ডু বানানো হয়েছে দেখার পরে নেটিজেনরা ক্ষেপে উঠেছিলেন৷

আসলে, একটি চিত্র সামনে এসেছিল যাতে ম্যাগিকে মিষ্টি হিসাবে ব্যবহার করে লাড্ডু তৈরি করা হয়েছিল। এই পরীক্ষাটি সবার দৃষ্টি আকর্ষণ করেছে। এই লাড্ডু ম্যাগির সাথে গুড় দিয়ে তৈরি করা হয়েছিল, এলাচি এবং মাখন এবং উপরে কাজু বাদাম প্রয়োগ করা হয়েছিল। এটি দেখে ম্যাগি প্রেমীরা কার্যত ভয় পেয়েছেন।

ফেসবুক থেকে ইনস্টাগ্রামে এই ছবি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল হওয়ার সাথে সাথে বেশিরভাগ লোক এটি দেখে হতাশ হয়ে পড়েছিলেন এবং বলেছিলেন যে এটি কোনও ‘বড়’ বিপর্যয়ের চেয়ে কম নয়।

 

Related Articles

Back to top button