বিনোদন

দিনে ২০-৩০ টি সিগারেট লাগত! অতিরিক্ত ধূমপানের অভ্যাসের জন্য আজ পস্তান মিলিন্দ সোমন

সংখ্যায় মাপলে মিলিন্দ সোমনের (Milind soman) বয়স ৫৫ বছর। কিন্তু তার মেদহীন টানটান পেটানো চেহারা, ফিটনেস, স্টাইল স্টেটমেন্ট যেন সেকথা মানতে নারাজ। মিলিন্দ একাধারে একজন মডেল তথা অভিনেতা। কিন্তু তার ফিটনেস দেখে হার্টবিট বেড়ে যায় অষ্টাদশীর যুবকদেরও।

আলিশা চিনাইয়ের হিট গান মেড ইন ইন্ডিয়া (Made in India ) এবং সোনু নিগমের (Sonu Nigam) ১৯৯৯ সালে ‘ইস কাদার প্যায়ার হে’ (Is qadar pyaar hey) এর মতো মিউজিক ভিডিওতে অভিনয় করার পর থেকেই বিপুল জনপ্রিয়তা পান।দেশের অন্যতম ‘ফিটনেস আইকনের’ তারিফ করেছেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও। তবে আজ তিনি সকলের আইকন হলেও একসময়ের নিজের বদঅভ্যাসের কারণে আজ পস্তান মডেল অভিনেতা৷

একসময় তীব্র ধূমপানে আসক্ত ছিলেন মিলিন্দ, দিনে তার ২০ থেকে ৩০ টি সিগারেট লাগত। একথা নিজেই জানিয়েছেন তিনি। সম্প্রতি ‘নো টোব্যাকো ডে’ উপলক্ষে তার অনুরাগীদের ধূমপান থেকে বিরত থাকার পরামর্শ দিয়ে একটি ভিডিও পোস্ট করেন অভিনেতা। ভিডিওতে একটি গোটা সিগারেট দু-আধখানা করে ফেলতে দেখা যায় তাকে, যা থেকে স্পষ্ট এখন তিনি ধূমপানের থেকে শতহস্ত দূরে।

 

 

View this post on Instagram

 

A post shared by Milind Usha Soman (@milindrunning)

পাশাপাশি তিনি এও জানান, একসময় চূড়ান্ত ধূমপানের আসক্তি ছিল তার। সেটা ১৯৯৮ সাল। সেইসময়ে ছোটপর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘ক্যাপ্টেন ভিওম’ এর মুখ্যভূমিকায় অভিনয় করতেন তিনি। তখন তাঁর বয়স ৩২ এর আশেপাশে। তবে সেই অভ্যাস এখন তার ‘মূর্খামি’ বলেই মনে হয়। তবে মিলিন্দ এও জানিয়েছেন এই নেশা ছাড়তে বেশ বেগ পেতে হয়েছিল তাঁকে। নেটিজেনরা শুভেচ্ছা জানাতে ভোলেননি অভিনেতাকে।

Related Articles

Back to top button