গসিপবিনোদন

বিবাহিত হয়েও ফের বৌয়ের খোঁজে বেড়িয়েছেন মিকা! শো’য়ে এন্ট্রি নিলেন গায়কের আসল ‘স্ত্রী’! রইল ছবি

বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ মিকা সিং (Mika Singh) এখন নিজের বৌয়ের খোঁজে  বেড়িয়েছেন। জনপ্রিয় একটি চ্যানেলে তাঁর স্বয়ম্বর সম্প্রচারিত হচ্ছে। দেশের নানান প্রান্ত থেকে সুন্দরীরা গায়কের মন জয় করে তাঁর গলায় মালা দিতে এসেছেন। তবে সবটাই নকল! শোয়ের শেষে নিজের বৌয়ের গলাতেই মালা দেবেন মিকা!

মিকার স্বয়ম্বরের নাম ‘মিকা দি ভোহটি’ (Mika Di Vohti)। এই শো নিয়ে দর্শকদের আগ্রহ তুঙ্গে। শেষ পর্যন্ত কোন সুন্দরী বলি পাড়ার এই তারকার মন জয় করতে সক্ষম হয় তা দেখার জন্য মুখিয়ে রয়েছে প্রত্যেকে। তবে এসবের মাঝেই শো নকল শুনে বেশ মুষড়ে পড়েছেন দর্শকরা।

Mika Singh

সম্প্রতি শোয়ে ওয়াইল্ড কার্ড প্রতিযোগী হিসেবে এন্ট্রি হয়েছে এক কন্যের। তাঁর সঙ্গে মিকার ১০ বছরের সম্পর্ক। শোনা গিয়েছিল, বাগদান হয়ে গিয়েছে দু’জনের। শুধু তাই নয়, দু’জনে গোপনে বিয়ে করেছেন বলেও  গুঞ্জন শোনা গিয়েছিল। এবার জানা যাচ্ছে, শোয়ের শেষে আসল ‘স্ত্রী’য়ের গলাতেই মালা দেবেন মিকা এবং তাঁর সঙ্গেই নিজের ‘গোপন’ বিয়েকে স্বীকৃতি দেবেন। কিন্তু এসব  তো না হয় হল, কিন্তু মিকার আসল ‘স্ত্রী’ কে?

মিকা সিং Mika Singh

বলিউডের এবং মডেলিংয়ের দুনিয়ার জনপ্রিয় নাম আকাঙ্ক্ষা পুরী (Akanksha Puri)। ‘বিগ বস’ প্রতিযোগী পারস ছাবরার প্রাক্তন প্রেমিকা তিনি। সেই আকাঙ্ক্ষার সঙ্গে বহুবার মিকার নাম জড়িয়েছে। শোনা গিয়েছিল, বিয়ের গুঞ্জনও। দর্শকদের অনুমান, ‘স্ক্রিপ্টেড’ এই শো শেষে নিজের ‘স্ত্রী’ আকাঙ্ক্ষার গলাতেই মালা দেবেন মিকা।

mika singh and akanksha puri

অনুরাগীদের মধ্যে নিজেদের জনপ্রিয়তা অটুট রাখতে বিনোদন ইন্ডাস্ট্রির বহু তারকাকে অতীতে দেখা গিয়েছে নিজেদের বিয়ের কথা লুকোতে। আর মিকার তো মহিলা মহলে বিপুল জনপ্রিয়তা রয়েছে। তাই তাঁর ভক্তদের মতে, সেই জনপ্রিয়তা অটুট রাখতেই আকাঙ্ক্ষার সঙ্গে নিজের বিয়ের কথা লুকিয়ে রেখেছিলেন গায়ক।

mika singh and akanksha puri

আকাঙ্ক্ষার জন্ম মধ্যপ্রদেশের ভোপালে। তামিল ছবি ‘অ্যালেক্স পণ্ডিত’এর মাধ্যমে বিনোদন দুনিয়ায় পা রাখেন। দক্ষিণী ইন্ডাস্ট্রির বেশ কয়েকটি ছবিতে তাঁকে দেখা গিয়েছিল। মিকার সবয়ম্বরে তিনি যাওয়ার পর গায়কের সঙ্গে তাঁর ১০ বছরের সম্পর্কের কথা জেনে বাকি প্রতিযোগীরা বেশ মুষড়ে পড়েছেন। তাঁকে যখন মিকা জিজ্ঞেস করেন, ‘উনি কি মিকার স্বয়ম্বরে থাকবেন?’ জবাবে আকাঙ্ক্ষা বলেন, ‘আমি আপনার স্বয়ম্বর না, জীবনে থাকতে এসেছি’। আর ব্যাস, তাতেই বাকিটা বুঝে গিয়েছেন দর্শকরা।

Back to top button