গসিপবিনোদন

বিয়ের আগেই হানিমুন! বৌ খোঁজার নামে অন ক্যামেরায় তরুণীকে জড়িয়ে ধরে নেটিজেনদের মুখে মিকা সিং

বলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’দের মধ্যে অবশ্যই একজন হলেন গায়ক মিকা সিং (Mika Singh)। তবে এবার বৌ খুঁজতে বেরিয়েছেন তিনি। আয়োজিত হয়েছে মিকার স্বয়ম্বর। ‘মিকা দি বোহটি’ (Mikah Di Vohti) নামের সেই শোয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে প্রচুর সুন্দরী তরুণীরা এসেছেন। মিকার মন জয় করতে সব রকমের চেষ্টা চালিয়ে যাচ্ছেন তাঁরা।

দর্শকদের একাংশের অবশ্য বক্তব্য মিকা নাকি এনাদের কাউকেই বিয়ে করবেন না। শোয়ের বিজয়িনীর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসার কথা থাকলেও, গায়ক শেষ পর্যন্ত তা করবেন না বলেই মত তাঁদের। তবে শেষ অবধি কী হয়, তা জানতে কিছুটা অপেক্ষা করতে হলেও, শোয়ে এমনিতে কিন্তু বেশ কালারফুল অন্দাজে ধরা দিয়েছেন বলিপাড়ার রকস্টার। কখনও সুন্দরী প্রতিযোগিনীদের সঙ্গে রোম্যান্টিক ডেটে যাচ্ছেন, তো কখনও তাঁদের সঙ্গে চুটিয়ে ফ্লার্ট করছেন মিকা।

Mika Singh

সম্প্রতি মিত নামে শোয়ের একজন সুন্দরী অংশগ্রহণকারিণীর সঙ্গে চুটিয়ে ফ্লার্ট করেছেন মিকা। তাঁকে ডেট নাইটে যেমন নিয়ে গিয়েছিলেন, তেমনই আবার মিকার বাহুডোরে ধরা দিতেও দেখা গিয়েছে মিতকে। রোম্যান্টিক ডেটে পরস্পরের চোখে চোখ রেখে চুটিয়ে প্রেমও করেছেন দু’জনে। মিকার সামনে যেমন মিত নিজের মনের কথা তুলে ধরেছেন, তেমনই আবার সুন্দরীকে নিজের করে নেওয়ার চেষ্টা করেছেন গায়ক।

তবে শুধুমাত্র মিতের সঙ্গেই নয়, চন্দ্রানী দাস নামের এক অংশগ্রহণকারীর সঙ্গে একইভাবে ডেটে গিয়ে এই কাজ করেছেন মিকা। তাঁর সঙ্গে আবার শ্বেতা ত্রিপাঠির মিলও পেয়েছেন গায়ক। কলকাতানিবাসী এই বঙ্গ তনয়ার একাধিক রোম্যান্টিক মুহূর্তও ভাগ করে নিয়েছেন মিকা।

 

View this post on Instagram

 

A post shared by Mika Singh (@mikasingh)

প্রথমে চন্দ্রানী অবশ্য মিকার বাহুডোরে ধরা দিতে লজ্জা পাচ্ছিলেন। পেশায় তিনি একজন অভিনেত্রী এবং প্রযোজক। মিকার সঙ্গে স্পিড ডেটে গিয়ে তিনি জানিয়েছিলেন, কীভাবে একসময় আর্থিক সংকটের মুখোমুখি হয়েছিল তাঁর পরিবার। কীভাবে সকল পরিস্থিতির সঙ্গে লড়াই করে জীবনে আবার স্থায়িত্ব ফিরে পেয়েছেন তিনি, তাও জানান চন্দ্রানী। এরপর গায়কের সঙ্গে বেশ কাছাকাছি আসতেও দেখা যায় তাঁকে।

শোয়ের অংশগ্রহণকারিনীদের সঙ্গে মিকার এই কাণ্ড দেখে দর্শকদের একাংশ আবার বলছেন, বিয়ের আগেই নাকি হানিমুনের প্র্যাকটিস করছেন গায়ক। তবে অনেকে আবার এই কাণ্ডকে ‘কিউট’ বলেও আখ্যা দিয়েছেন।

Related Articles

Back to top button