বিনোদনভিডিও

দুর্গাপুরের ছেলে মিকা কাঁপাচ্ছেন বলিউড! গান গেয়ে কোটিপতি, বহুমূল্য দ্বীপ কিনে শেয়ার করলেন ভিডিও

বাংলার দুর্গাপুরের মিউজিক স্টার মিকা সিং (Mika Singh) বলিউডের একাধিক সুপারহিট গান গেয়েছেন। ‘মউজা হি মউজা’ থেকে শুরু করে ‘দিল মে বজি গিটার’, হয়ে ‘জুগনি’ বহু জনপ্রিয় গান গেয়েছেন তিনি। বলিপাড়ার সেই নামী গায়কের যে কয়েক কোটি টাকার সম্পত্তি রয়েছে তা অনুরাগীদের অজানা নয়।

বলিউডের ডুবতে থাকা দশা হলেও বলি তারকাদের সম্পত্তি কিন্তু বেড়েই যাচ্ছে। সম্প্রতি যেমন মিকা একটি ব্যক্তিগত দ্বীপ (Private island) কিনেছেন। সেখানে হ্রদ থেকে শুরু করে ৭টি বোট হয়ে ১০টি ঘোড়া অনেককিছু রয়েছে।

Mika Singh

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় নিজের নতুন ব্যক্তিগত দ্বীপের বেশ কিছু ঝলক শেয়ার করেছেন। যা দেখে একেবারে চোখ ধাঁধিয়ে যাওয়ার জোগাড়। ভিডিওয় দেখা যাচ্ছে, মিকা নিজের হ্রদে একটি মোটরবোট চালাচ্ছেন।

Mika Singh motorboat

মিকা সেই ভিডিও শেয়ার করে লিখেছেন, ‘পপ গায়ক মিকা সিং নিজের ছোট্ট স্বর্গে মজা করছেন। প্রথম ভারতীয় গায়ক হিসেবে একটি ব্যক্তিগত দ্বীপ কিনেছেন তিনি। সেখানে ১টি হ্রদ, ৭টি বোট এবং ১০টি ঘোড়া রয়েছে। এটাকেই একজন আসল রাজা বলা হয়’।

 

View this post on Instagram

 

A post shared by Mika Singh (@mikasingh)

মিকার শেয়ার করা ভিডিওয় দেখা যাচ্ছে, তাঁর পরনে রয়েছে একটু নীল টি-শার্ট এবং একটি টুপি। তবে জানিয়ে রাখি, মিকা ব্যক্তিগত দ্বীপ কেনার সুখবর দিলেও সেটি কোথায় তা জানাননি তিনি। এছাড়াও কত টাকা দিয়ে তিনি এই ব্যক্তিগত দ্বীপ কিনেছেন সেটিও জানাননি মিকা।

বলিপাড়ার এই নামী গায়কের দিক থেকে বলা হলে, সম্প্রতি নিজের ব্যক্তিগত জীবনের সৌজন্যে সংবাদমাধ্যমের শিরোনামে চলে এসেছিলেন তিনি। আসলে মিকা নিজের জীবনসঙ্গিনী খুঁজে নেওয়ার জন্য একটি স্বয়ম্বরের আয়োজন করেছিলেন। সেখানেই দেশের নানান প্রান্ত থেকে বহু সুন্দরী তনয়ারা এসেছিলেন। তবে শেষ পর্যন্ত গায়ক তাঁর হবু স্ত্রী হিসেবে বেছে নেন দীর্ঘদিনের বান্ধবী আকাঙ্ক্ষা পুরিকে। শো শেষ হওয়ার পর থেকে চুটিয়ে প্রেম করছেন তাঁরা। যদিও বিয়ের কথা এখনও ঘোষণা করেননি মিকা এবং আকাঙ্ক্ষা।

Related Articles

Back to top button