রিয়্যালিটি শোএর মঞ্চে সকলের সামনে জনপ্রিয় গায়িকাকে বিয়ের প্রস্তাব দিলেন মিকা সিং!


বিখ্যাত বলিউড গায়ক তথা র‌্যাপার মিকা সিং (Rapper Mika Sing)। এপর্যন্ত একাধিক হিট গান শ্রোতাদের উপহার দিয়েছেন তিনি। মজা হি মজা, আঁখ মারে, ধিনকা চিকা ইদ্যাদি একাধিক গান ওরয়েছে মিকা সিংয়ের ঝুলিতে। যেগুলি শুনলে নাচার মন করে। বর্তমানে একজন গায়ক হিসাবে বেশ সফল মিকা সিং। কাজের সূত্রে বলিউডের একাধিক সেলেব্রিটি তথা অভিনেত্রীদের সাথে দেখা যায় মিকাকে।  শুধু তাই নয় ইতিমধ্যেই বেশ কয়েকজন বলিউড সেলেব্রিটির সাথে সম্পর্কে নাম জড়িয়েছে মিকা সিংয়ের।

বলতে গেলে ইন্ডাস্ট্রির টপ গায়কদের মধ্যে একজন হয়ে গিয়েছেন মিকা সিং। বেশ কিছু মিউজিক রিয়্যালিটি শো এর মঞ্চেও দেখতে পাওয়া যায় মিকা সিংকে। দিন দিন জনপ্রিয়তা বেড়েই চলেছে মিকার, তবে এখনো পর্যন্ত বিয়ে করেননি তিনি। সম্প্রতি মিকার একটি ভিডিও ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ভিডিওতে এক সুন্দরী গায়িকাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। একেবারে ফিল্মি কায়দায় হাটু গেড়ে বসে মিকা জিজ্ঞাসা করেছেন,’মুঝসে শাদী কারোগী?’

Mika Sing Proposal

আসলে ভিডিওটি ‘ইন্ডিয়ান প্রো মিউজিক লিগ’ এর। আগেই বলেছিল বিভিন্ন মিউজিক রিয়্যালিটি শোএর মঞ্চে দেখতে পাওয়া যায় মিকাকে। সেরকমই ইন্ডিয়ান প্রো মিউজিক লিগ-র মঞ্চে পারফর্মেন্স দিচ্ছিলেন মিকা সিং। আর গাওয়ার জন্য ‘মুঝসে শাদী করোগী’ গানটি বেছে নেন তিনি। গানটি মিকা সিং, রুপালি জাগ্গা ও আশিস কৌরের গাওয়া ‘মুঝসে শাদী করোগি’ সিনেমার টাইটেল ট্রাক।

গানটি গাওয়ার পর শোএর অ্যাঙ্কার এসে মিকা সিং ও গায়িকা ভূমি ত্রিবেদীকে (Bhumi Trivedi) একসাথে এই গানে নাচার জন্য অনুরোধ করেন। সেই সময় গান গেয়ে নাচতে নাচতেই হাটু গেড়ে বসে ভূমিকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন মিকা। তবে, এটি কিন্তু মোটেও আসল বিয়ের প্রস্তাব ছিল না। এদিকে মিকা সিংয়ের বিয়ের জন্য অনেকেই অপেক্ষা করে রয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by ZEE TV (@zeetv)

মিকা সিংয়ের মতে সালমান খান বিয়ে করলে তবেই বিয়ে করবেন তিনি। এই জন্যই মিকা সিংয়ের এমন বিয়ের প্রস্তাবের ভিডিও শেয়ার হবার পরেই ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। ইতিমধ্যেই ২২ হাজারেরও বেশি দর্শক হয়ে গিয়েছে ভাইরাল এই ভিডিওটিতে।