Mia Khalifa

“পাকিস্তানের জন্য প্রাণ দিতেও পারি “ভাইরাল মিয়া খলিফার ভিডিও


মিয়া খলিফা নামটা অনেকেই হয়তো জানেন। কিন্তু বহুদিন হল এই পর্ন তারকা পর্ন ইন্ডাস্ট্রি ছেড়ে দিয়েছেন। একসময় পর্ন ইন্ডাস্ট্রিতে দাঁপিয়ে ছিলেন এই পাকিস্তানি পর্নস্টার। বিশেষত হিজাব পরে নীল ছবিতে অভিজয় করার জন্য আলাদা মাত্রা পেয়েছিল তার জনপ্রয়তা। কিন্তু, এখন তিনি বিয়ে করে সংসারী হতে চান বাকিদের মত। তাই এখন তিনি নীল ছবির জগৎ থেকে নিজেকে অনেকটাই গুটিয়ে এনেছেন।

 

নিজেকে পর্ন ইন্ডাস্ট্রি থেকে সরিয়ে আনলেও মাঝে মধ্যেই এই নীল তারকাকে সংবাদ শিরোনামে দেখা যায়। তবে এবার একটি ভিডিও ভাইরাল হয়েছে মিয়ার ,যা দেখে খানিক হতভম্ব নেটিজেনরা। ভিডিওটিতে মিয়া খলিফাকে বলতে সোনা গেছে “পাকিস্তানের জন্য আমি নিজের প্রাণ দিয়ে দিতে পারি”। শুনতে অবাক লাগলেও ইটা সত্যি। নিজেই দেখে নিন সেই ভাইরাল ভিডিও –

ভাইরাল এই ভিডিওটির কারণ অবশ্য অন্য। কিছুদিন আগে পাকিস্তানি স্কুলের এক অনুষ্ঠান চলাকালীন পড়ুয়ারা তাদের দেশকে কতটা ভালোবাসে তা জানাচ্ছিল। সেই  সময় এক পড়ুয়া মাইক হাতে নিয়ে জোর গলায় চিৎকার করে উঠে “পাকিস্তানের জন্য আমি আমার প্রাণও দিয়ে দিতে পারি।” ছোট্ট পড়ুয়ার এই ভিডিও ভাইরাল হতে বেশি দেরি লাগেনি। এমনকি টিকটকেও এই প্রসঙ্গটি ভাইরাল হয়ে পরে। এই প্রসঙ্গে ভিডিও ভাইরাল হতে শুরু করে টিকটকে। মিয়া খলিফাও তেমনি একটি ভিডিও বানিয়ে শেয়ার করেছেন। যা প্রায় সঙ্গে সঙ্গেই ভাইরাল।

প্রসঙ্গত, ২০১৬ সালেই মিয়া পর্ন ইন্ডাস্ট্রি ছাড়ার কথা ঘোষণা করেছিলেন। বিয়ে করে সংসার পাতাই এখন তার স্বপ্ন। কিছুদিন আগে বেইরুতে বিস্ফোরণের সময় লেবাননকে সাহায্য করার জন্য নিজের আইকনিক চশমা নিলামে তুলেছিলেন মিয়া খলিফা। তখনও তাকে কিছু সংবাদ মাধ্যমের শিরোনামে দেখা যায়।


Like it? Share with your friends!

595
595 points