বিনোদনভিডিও

টেলিভিশনের প্রথমবার, ‘দ্য কপিল শর্মার শো’ এ হাজির ইন্ডিয়ান মহিলা এবং পুরুষ হকি টীম

ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় কমেডি শো হল ‘দ্য কপিল শর্মা শো’ (The Kapil Sharma Show)। দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে সাময়িক বিরতি শেষে ফের একবার টিভির পর্দায় ফিরেছে দমফাটা হাসির অনুষ্ঠান। সপ্তাহের একেবারে শেষের দুদিনে এই শো বিগত কয়েক বছর ধরেই হয়ে উঠেছে অসংখ্য মানুষের ‘স্ট্রেস বুস্টার’ (Stress Booster)। চলতি মাসের শুরুর দিকে দর্শকদের আবেদনে সাড়া দিয়ে পর্দায় ফিরেছে এই শো।

এতদিন সকলেই ভারতীয় হকি টীমের সদস্যদের (Indian Hockey Team) খেলার মাঠে ঘাম ঝরাতে দেখেছেন। তবে ভারতীয় টেলিভিশনের ইতিহাসে এই প্রথবার কোনো রিয়ালিটি শোয়ের মঞ্চে একসাথে দেখা যাবে ভারতীয় হকি টীমের মহিলা এবং পুরুষ খেলোয়াড়দের। আর শোয়ের নাম যখন দ্য কপিল শর্মা শো তখন হাসি মজা তো হবেই। আর সেই সাথে এই শোয়ের মাধ্যমেই দর্শকরা ভারতীয় হকি টীমের মহিলা ও পুরুষ খেলোয়াড়দের বিভিন্ন মজা, এবং হাস্যকর দিকটিও দেখতে পাবেন।

The Kapil Sharma Show coming Back

সম্প্রতি সনি টিভি (Sony TV) তরফে একটি ছোটো টীজার প্রকাশ্যে আনা হয়েছে। এই পর্বটিই আজ রাতে সম্প্রচারিত হবে টিভির পর্দায়। চ্যানেল কতৃপক্ষের তরফে আনা নতুন ক্লিপিংসে দেখা যাচ্ছে মহিলা হকি দলের সদস্যদের মধ্যে উপস্থিত রয়েছেন রানী রামপাল, সবিতা, গুরজিৎ কৌর, নেহা গোয়াল, সুশীলা চানু এবং নবনীত এবং পুরুষদের হকি দলের খেলোয়াড়দের মধ্যে রয়েছেন মনপ্রীত সিং, পিআর শ্রীজেশ, রুপিন্দর পাল সিং, বীরেন্দ্র লাকড়া, ললিত কুমার উপাধ্যায়, মনদীপ সিং এবং হরমনপ্রীত সিং প্রমুখ।

এদিনের এপিসোডে তাঁদের প্রত্যেককেই দেখা যাবে খোশ মেজাজে। তাই মঞ্চে উপস্থিত কপিল শর্মা, কৃষ্ণা অভিষেক এবং ভারতী সিং সকলের সাথেই রসিকতা করতে দেখা যাবে। আসন্ন এপিসোডে মহিলা দলের একজন খেলোয়াড়কে ভারতী সিংকে নকল করতে দেখা যাবে। প্রকাশ্যে আসা ভিডিওটির সেরা মুহূর্তটি হল, যখন সমস্ত খেলোয়াড় দ্য কপিল শর্মা শো এর দলের সাথে মঞ্চে নাচের তালে মেতে উঠবেন।

সোশ্যাল মিডিয়ায় সনি টিভির তরফে এই পর্বটির প্রোমো শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, ‘কপিল শর্মা আর তার পরিবারের সাথে হাসি মজা হবে না তো আর কি হবে! ভারতীয় হকি টীমের সদস্যদের স্বাগত জানাই। দেখতে ভুলবেন না দ্য কপিল শর্মা শো, আজ রাত সাড়ে নটায় শুধুমাত্র সোনিতে। ‘

Related Articles

Back to top button