বিনোদনসিনেমা

আল্লু অর্জুন যশের সাথে টেক্কা দিতে ব্যর্থ চিরঞ্জিবী! ‘আচার্য’ ফ্লপ হওয়ার পর নতুন ছবি নিয়ে ফিরছেন মেগাস্টার

এই মুহুর্তে সাউথের ছবির দাপট সারা দেশ জুড়েই অব্যাহত। পুষ্পা, আর আর আর থেকে শুরু করে সদ্য মুক্তি প্রাপ্ত কেজিএফ ২, সবই বক্স অফিসে রীতিমতো ঝড় তুলেছে। বলিউডকে বলে বলে টেক্কা দিচ্ছে এখন দক্ষিণের ছবি। কিন্তু এত সবের মধ্যে সাউথের অর্জিত সম্মান বজায় রাখতে পারেননি মেগাস্টার চিরঞ্জীবী (Chiranjeevi)। চলতি সপ্তাহে মুক্তি পেয়েছিলো তেলুগু সিনেমার মেগাস্টার চিরঞ্জীবীর ছবি ‘আচার্য’ (Acharaya)।

ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলেছিল চিরঞ্জীবী পুত্র রাম চরণেরও। কিন্তু এত জোরদার কাস্ট থাকা সত্ত্বেও বক্স অফিসে কার্যত মুখ থুবড়ে পড়েছিল এই ছবি। মুক্তির পর থেকেই সিনেমাটি নিয়ে সমালোচনা জারি ছিল। কোরাতোলা শিবা পরিচালিত এই সিনেমাটি নিয়ে প্রথমে দর্শকদের মধ্যে প্রবল উতসাহ থাকলেও পরবর্তীতে তার ফল দেখা যায়নি বড় পর্দায়। ছবি দেখে খানিক হতাশই হয়েছেন দর্শক মহল।

তাই আচার্য ফ্লপ হতেই মন খারাপ দর্শকদের। কিন্তু এই ব্যর্থতা গায়ে মাখতে নারাজ মেগাস্টার। সূত্রের খবর, নতুন উদ্যমে খুব শিগগিরই বড় পর্দায় ফিরছেন অভিনেতা। তার তিনটি বিগবাজেটের ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছে৷ এর মধ্যে উল্লেখযোগ্য চিরঞ্জীবী অভিনীত ‘গডফাদার’ এবং ‘ভোলা শঙ্কর’ সিনেমাগুলো।

আরও জানা যাচ্ছে, ‘ওয়ালটেয়ার ভিরাইয়া’ শিরোনামের আরেকটি নতুন সিনেমার কাজ শুরু করছেন চিরঞ্জীবী। এই সিনেমাগুলি ‘আচার্য’র হতাশা খুব শিগগিরই কাটিয়ে দেবে বলে মনে করছেন মেগাস্টার স্বয়ং। ‘আচার্য’ সিনেমাটিতে চিরঞ্জীবী ছাড়া আরো অভিনয় করেছেন রাম চরণ, পূজা হেগড়ে, সোনু সুদ, যীশু সেনগুপ্ত, নাসার, ভেনেলা কিশোর, সৌরভ লোকেশ, তানিকেল্লা ভারানি, অজয়, রবি প্রকাশ, সত্যদেব কাঞ্চরানা এবং অন্যান্য। সিনেমাটির সঙ্গীত পরিচালনা করেছেন সুরকার মণি শর্মা। আচার্য নির্মিত হতে খরচ হয়েছিল প্রায় ১৫০ কোটি, কিন্তু ছবি ফ্লপ হতেই সব লাভের গুড় পিঁপড়েই খেল।

Related Articles

Back to top button