অবাক কান্ড! নিজেকেই বিয়ে করলেন এক মহিলা, আবার খেলেন চুমুও


বিয়ে (Marriage) মানেই যেন উৎসবের আয়োজন। কত লোকজন আত্মীয়স্বজনে ভরে যায় বাড়ি। আর বিয়েতে সমস্ত  খুশির কেন্দ্রবিন্দুতে থাকে বিয়ের বর কণে। প্রথাগতভাবে পুরুষ ও নারীদের মধ্যেই বিবাহ হয়ে আসছে, তবে ইদানিং বিয়ের এই সংজ্ঞা কিছুটা পাল্টে গেছে। আজকাল কে যে কখন বিয়ে করছে আর কাকেই যে বিয়ে করছে তার কোনো ঠিক নেই! এমনকি এখন তো সমাজে সমলিঙ্গে বিয়েও মান্যতা পেয়ে গিয়েছে। অর্থাৎ ছেলে ছেলে বা মেয়ে মেয়ের মধ্যেও বিয়ে হতে পারে।

Meg Taylor Morrison Married Herself

সম্প্রতি এক আজব বিয়ের সাক্ষী থাকল বিশ্ব। আসলে এক যুবতী নিজেকেই বিয়ে করেছেন। হ্যাঁ ঠিকই শুনেছেন নিজেকেই নিজে বিয়ে  করে তাক লাগিয়ে দিয়েছেন ওই যুবতী। আজব এই ঘটনাটি ঘটেছে কালোরাডোতে। সেখানে এক যুবতী এলাহী আয়োজন করে বিয়ে সেরেছেন, তবে বিয়েতে নেই কোনো পাত্র পাত্রী।

Meg Taylor Morrison Married Herself

যেমনটা জানা যাচ্ছে কলোরাডোর (Colorado) ওই যুবতীর নাম মেগ টেলর মরিসন (Meg Taylor Morrison)। ওই যুবতী দীর্ঘদিন ধরেই এক ছেলের সাথে প্রেম করতেন। এমনকি আগামী হ্যালোইনে তাঁরা বিয়ে করবেন বলেও ঠিক হয়েছিল। কিন্তু গতবছর অর্থাত ২০২০ সালের জুন মাসেই তাদের সম্পর্ক ভেঙে যায়। তাহলে বিয়ের প্ল্যান  ক্যানসেল হওয়ার কথা, কিন্তু তা করেননি মেগ। বদলে এক অভিনব চিন্তা ভাবনা নেন মেগ। হ্যালোইনের পরিবর্তে দ্রুত নিজেকেই বিয়ের সিদ্ধান্ত নেন তিনি।

Meg Taylor Morrison Married Herself

এরপর নিজের বিয়ের জন্য শুরু করেন কেনাকাটি। হীরের আংটি থেকে শুরু করে বিয়ের পোশাক ও বিয়ের স্পেশাল কেকের ব্যবস্থা করেন মেগ। এরপর বন্ধুবান্ধব ও পরিবারের কিছু আত্মীয় স্বজনদের নিমন্ত্রণ করেন তিনি। প্রথমে অনেকেরই বিয়ে নিয়ে আপত্তি জানিয়েছিলেন কিন্তু তাতে নিজের সিদ্ধান্ত পাল্টাননি মেগ। বিয়ের দিনে একেবারে সেজেগুজে কণের বেশে হাজির হয়ে নিজেকেই বিয়ে করলেন মেগ। আর তার বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেশিরভাগ নিমন্ত্রিতরা।

Meg Taylor Morrison Married Herself

বিয়েতে নিজের উদ্দেশ্যে একটি বিশেষ নোট লিখেছিলেন মেগ সেটি পরে শোনান সকলকে। এরপর আয়নার সামনে দাঁড়িয়ে নিজেকে চুমু খান আর এই ভাবেই নিজেকে বিয়ে করেন মেগ টেলর মরিসন। প্রসঙ্গত, নিজেকে বিয়ের ঘটনা এই প্রথম নয়। এর আগেও এমন কিছু ঘটনা দেখা গিয়েছে।


Like it? Share with your friends!

584
584 points