ভাইরালভিডিও

মেডিকেল কলেজে ক্লাসের শেষে দুরন্ত নাচ হবু ডাক্তারদের, ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

আজকাল ইন্টারনেট আর সোশ্যাল মিডিয়ার যুগে প্রতিদিন হাজারো ভাইরাল ভিডিও (Viral Video) দেখতে পাওয়া যায়। হাসি মজার থেকে শুরু করে প্রতিভাবানদের কিছু অনেক করে দেবার মত ভিডিও থাকে এই সমস্ত ভিডিওগুলির মধ্যে। আসলে প্রত্যেকের মধ্যেই কিছু না কিছু প্রতিভা থাকে। বর্তমানে এই প্রতিভা প্রকাশ অনেকটাই সহজ হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার ফলে।

মাঝে মধ্যেই ছোট ছোট ছেলে মেয়েদের অসাধারণ গান ও নাচের ভিডিও দেখতে পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে। খুদে প্রতিভাধারীদের সেই সমস্ত প্রতিভা রীতিমত দেখবার মত হয়। আবার শুধুই যে খুদেরা তা নয়, বড় থেকে বুড়োরাও আজকাল পিছিয়ে নেই দাদু দিদাদেরকেও নাচতে দেখতে পাওয়া যেতেই পারে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ভিডিওতে মেডিকেল কলেজের ছাত্র ছাত্রীদের নাচের প্রতিভা দেখতে পাওয়া যাচ্ছে। আসলে কলেজে পড়াশোনার পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠানও হয়। সেই অনুষ্ঠানে অনেকেই নিজেদের নাচের, গানের বা আবৃত্তির প্রতিভা তুলে ধরে। তেমনি মেডিকেল কলেজে পড়লেও পড়ুয়াদের মধ্যে আরো অন্য প্রতিভা থাকাটা অস্বাভাবিক কিছুই না।

Viral Video of medical students dancing

ভিডিওতে দেখা যাচ্ছে একটি ছাত্রী ও এক ছাত্র মিলে ক্লাসের শেষে নাচতে শুরু করেছে। ইংরেজি গানের তালে বেশ ভালোই নাচ দেখিয়েছে দুই মেডিকেল পড়ুয়ারা। ভিডিওতে তাদের নাচ দেখলে বুঝতে পারা যাবে যে নাচের দিকেও বেশ দক্ষ তাঁরা। ডাক্তারি পড়ুয়াদের এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে। আর শেয়ার হবার পর থেকে ইতিমধ্যেই ভিডিওতে আড়াই লক্ষেরও বেশি দর্শক হয়ে গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Naveen K Razak (@naveen_k_razak)

Related Articles

Back to top button