বিনোদনভিডিওসিরিয়াল

সবই মা ভবতারিণীর লীলা! ভগবান শ্রীকৃষ্ণের আসনে রাম লালাকে বসে থাকতে দেখলেন মাতৃরূপা রামকৃষ্ণ

বাঙালির বিনোদনের ডেলি ডোজ মানেই মেগা সিরিয়াল। তাই পাড়ায় পাড়ায় সন্ধ্যা নামতেই সমস্ত কাজ সেরে টিভির রিমোট নিয়ে সবাই মিলে বসে পড়েন টিভির সামনে। জি বাংলার দর্শকদের কাছে বহুল জনপ্রিয় এমনই একটি ধারাবাহিক হল ‘করুণাময়ী রানি রাসমণি'(Karunamoyi Rani Rashmoni)। রাণিমার মৃত্যুর পর ইতিমধ্যেই শুরু হয়েছে ‘রাসমণি উত্তর পর্ব’। এই পর্বে রানিমার মৃত্যুর পর প্রয়াত হয়েছেন সকলের প্রিয় মথুরবাবুও।

ইতিমধ্যেই রানিমার মৃত্যুর পর পূর্ণ বয়স্কা মা সারদার আগমন ঘটেছে। সারদা দেবীর চরিত্রে অভিনয় করছেন ছোটো পর্দার জনপ্রিয় অভিনেত্রী সন্দীপ্তা সেন। তাই ই নতুন পর্বে একাধিক পুরনো চরিত্রদের পাশাপাশি আগমন ঘটেছে বেশ কিছু নতুন চরিত্র। তাদের মধ্যে অন্যতম হলেন ঈশ্বরের বরপুত্র রামলালা এবং জটাধারী সন্ন্যাসী।

সম্প্রতি সিরিয়ালে দেখা যাচ্ছে ঈশ্বরের বরপুত্র রামলালা কে বাকিরা চিনতে না পারলেও ঠিক চিনেছে স্বয়ং রামকৃষ্ণ। তাই অল্প কয়েকদিনের মধ্যেই তাঁদের মধ্যে বাবা ছেলের সম্পর্ক তৈরি হয়েছে। কিন্তু সকলের মধ্যেই অর্ধেক নারী এবং অর্ধেক পুরুষের বাস থাকে। তাই রামলালা কে খুঁজে না পেয়ে রামকৃষ্ণ অর্থাৎ গদাধরের মধ্যেও জেগে উঠেছে মাতৃরূপী নারী ভাব।

তাই সকলের প্রচলিত ধ্যান ধারণার বাইরে গিয়েই মাতৃরূপে সেজে রয়েছেন রামকৃষ্ণ। সন্তান হারালে মা যেমন আকুল বিকুলি করে তাঁর সন্তানের জন্য হেঁদিয়ে মরেন তেমনটাই করতে চান রামকৃষ্ণ নিজেও। তাই মায়ের লাল পাড় সাদা শাড়ি, কপালে লাল টিপ আর মাথায় ঘোমটা টেনে মায়ের বেশ নিয়েছেন তিনি।

সম্প্রতি চ্যানেলের তরফে একটি ভিডিও শেয়ার করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে ঠাকুরের আসনে ভগবান শ্রীকৃষ্ণের মূর্তি বসিয়ে সকলে মিলে নাম গান করছেন সেখানেই আচমকা ভগবান শ্রীকৃষ্ণের মূর্তির মধ্যে থেকে আবির্ভূত হন বালক রাম লালা। তাঁকে দেখেই অবাক হয়ে যায় জটাধারী সন্ন্যাসী। আর ছেলে রামলালাকে খুশিতে মেতে ওঠেন রামকৃষ্ণ।

Related Articles

Back to top button