গসিপছবিবিনোদন

বিয়ের সমস্ত ঠিকঠাক হলেও শেষ পর্যন্ত বিয়ের পিঁড়িতে পৌঁছাননি বলিউডের এই তারকারা

যে কেনো প্রেমের সম্পর্কের শুভ পরিণয় হল বিয়ে। কিন্তু অনেক সময়েই দেখা যায় দীর্ঘ দিনের প্রেম থাকলেও শেষ পর্যন্ত সম্পর্ক গুলো বিয়েতে পরিণতি। বিভিন্ন কারণ বশত শেষ মেশ ভেঙে যায় বিয়ে, কিছু ক্ষেত্রে তো এনগেজমেন্ট পর্যন্ত হয়ে গিয়েও বিয়ে ভেস্তে যায়। এনাদের আশেপাশেই হয়তো এধরণের উদাহরণ রয়েছে অনেক। তবে, এই ধরণের ধারণা বলিউডেও ঘটেছে বহুবার।

বলিউডের (Bollywwod) কিছু সেলিব্রিটিরাও (Celebrity) বিয়ের দোরগোড়ায় এসে শেষমেশ বিয়ে করতে ব্যর্থ হয়েছিলেন। এমনকি বিয়ের আগে এনগেজমেন্ট পর্যন্ত হয়ে গিয়েছিল এই বলি তারকাদের। এই তালিকাতে রয়েছেন সালমান খান থেকে শুরু করে অক্ষয় কুমারও। এবার এমন কিছু বলিউড সেলেব্রিটির কথা জেনে নেবো যাদের এনগেজমেন্টের পরেও ভেঙে গিয়েছে বিয়ে।

১. সালমান খান (Salman Khan)

বলিউডের ভাইজান সালমান খানকে সবাই এক ডাকেই চেনে। এই মুহূর্তে বলিউডের সবথেকে এলিজিবল ব্যাচেলার তিনি। তবে, এমন নয় যে ভাইজান বিয়েই করতে চাননি। শোনা যায় ভাইজান সালমানের সাথে একসময় সংগীতা বিজলানির বিয়ে হবার কথা ছিল। কিন্তু সে বিয়ে ভেঙে দিয়েছিল। অভিনেত্রী সালমান খানকে ধোকা দিয়েছিলেন। কফি উইথ করণ শোতে সালমান খান নিজেই একথা প্রকাশ করেছিলেন। তিনি বলেছিলেন যে বিয়ের সব কিছুই ঠিক ছিল, এমনকি বিয়ের কার্ড পর্যন্ত চাপা হয়ে গিয়েছিল। কিন্তু শেষ মুহূর্তে তাকে ধোকা দেন সংগীতা, যার গেলে আর বিয়ে হয়নি।

২. অভিষেক বচ্চন (Abhishek Bacchan)

বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের ছেলে অভিষেক বচ্চন। বর্তমানে ঐশ্বর্য রায়কে বিয়ে করে  বেশ সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন তিনি। কিন্তু, শোনা যায় ২০০৩ সালে অভিনেত্রী কারিশমা কাপুরের সাথে নাকি বিয়ে ঠিক হয়েছিল অভিষেক বচ্চনের। এমনকি ২০০৩  ফ্রেবুয়ারী মাসেই এনগেজমেন্ট পর্যন্ত হয়ে গিয়েছিল। কিন্তু বিয়ের পরে বাড়ির বৌকে অভিনয়  করতে দিতে নাকি নারাজ ছিলেন বচ্চন পরিবার। যা কারিশমা কাপুরের মা ববিতা কাপুরের পছন্দ ছিল না। তাই শেষ পর্যন্ত সেই বিয়ে ভেঙে গিয়েছিল।

৩. সাজিদ খান (Sajid Khan)

বলিউডের অভিনেতা সাজিদ খানেরও ২০০৩ সালে বিয়ে ঠিক হয়েছিল মডেল গৌহর খানের সাথে। কিন্তু সেই  বিয়ে ভেঙে গিয়েছিল। যেহেতু সাজিদ খান বা গৌহর খানের কেউই অতটা পরিচিত ছিলেন না বি-টাউনে তাই তাদের নিয়ে খুব একটা আলোচনা হয়নি।

৪. বিবেক ওবেরয় (Vivek Oberoi)

বলিউডের অভিনেতা বিবেক ওবেরয় গুরপ্রীত গিল নামের এক মডেলের সাথে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। দুজনে বিয়েও করতে চেয়েছিলেন একেঅপরকে। কিন্তু দুজনের ব্যস্ততার ফলে তাদের  মধ্যে সম্পর্ক ক্ষতিগ্রস্ত হয়। শেষ পর্যন্ত দুজনের বিয়ে ভেঙে গিয়েছিল।

৫. অক্ষয় কুমার (Akshay Kumar)

বলিউডের বিখ্যাত অভিনেতা অক্ষয় কুমার। বর্তমানে তিনি টুইঙ্কেল খান্নার সাথে বিয়ে  করে সুধী দাম্পত্য উপভোগ করছেন। ২০০১ সালে অক্ষয় কুমার বিয়ে করেছিলেন কিন্তু এর আগে অভিনেতার রাবিনা টন্ডনের সাথে দীর্ঘ দিনের সম্পর্ক ছিল। এমনকি বিয়ে পর্যন্ত করতে চেয়েছিলেন দুজনে। যেকারণে এনগেজমেন্ট পর্যন্ত হয়ে গিয়েছিল কিন্তু সেই বিয়েও শেষ  পর্যন্ত ভেঙে গিয়েছিল।

Related Articles

Back to top button