গসিপবিনোদন

বাগদান হওয়ার পরেও ভেঙে যায় বিয়ে! অক্ষয় কুমারের কিছু ভুল আজও ক্ষমা করতে পারেননি রবিনা ট্যান্ডন

গত ২৬ শে অক্টোবর ৪৬ এ পা দিলেন বলিউডের এভার গ্রিন অভিনেত্রী রবিনা ট্যান্ডন। বয়স যে কেবলই একটা সংখ্যা এই বয়সেও তার গ্ল্যামার আর ফিটনেসই তা প্রমাণ করে। বি-টাউনের দিলওয়ালে গার্ল আজও দর্শকদের মনে ঝড় তুলতে সমান পারদর্শী। ৯০ এর দশকের এই নায়িকার স্টারডমে আজও বিন্দুমাত্র ভাটা পড়েনি।

অভিনয় জীবন ছাড়াও রবিনার ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনার শেষ নেই। রিল লাইফের বাইরে রিয়েল লাইফেও এই সুন্দরী অভিনেত্রী অক্ষয় কুমারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। আজও রবিনা-অক্ষয়ের ‘টিপ টিপ বরসা পানি’ গানটি একইভাবে জনপ্রিয়। জানা যায়, ১৯৯৪ সালে ‘মোহরা’ ছবির সেট থেকেই অক্ষয় এবং রবিনা ঘনিষ্ঠ হতে শুরু করেন।

অনস্ক্রিনের পাশাপাশি অফস্ক্রিনেও তাদের রসায়ন জমতে শুরু করে। শোনা গেছিল তারা শীঘ্রই বিয়ের প্রস্তুতিও নিতে শুরু করেছিলেন। কিন্তু, অবশেষে তাদের সম্পর্ক ছাদনাতলা অবধি গড়ায়নি। একটি সাক্ষাৎকারে রবিনা জানিয়েছিলেন, তাদের এনগেজমেন্ট হয়ে যাওয়ার পরেও বিয়ে ভেঙে যায়।

অক্ষয় রবিনার সাথে বেইমানি করেন, এই অভিযোগই আনেন অভিনেত্রী। একটি সাক্ষাৎকারে রবিনা ট্যান্ডন জানিয়েছিলেন, তার সাথে সম্পর্ক থাকা সত্ত্বেও বলিউডের ‘খিলাড়ী’ লুকিয়ে শিল্পা শেঠীর সঙ্গে সম্পর্ক চালাচ্ছিলেন৷ এছাড়াও রেখার সাথেও অক্ষয়ের বেশ দহরম ছিল

আর এটাই মেনে নিতে পারেননি রবিনা। অক্ষয়ের সাথে তার সমস্ত সম্পর্ক ছিন্ন করতে বাধ্য হন অভিনেত্রী। পরে অক্ষয় তার কাছে ক্ষমা চাইলেও তিনি আর মুখ ফিরিয়ে তাকাননি।

 

 

Related Articles

Back to top button