আকাশ থেকে উড়ে এসে প্যান্ডেল ফুঁড়ে হাজির বর! কান্ড দেখে হেসে গড়াগড়ি নেটিজনদের


সোশ্যাল মিডিয়াতে প্রতিনিয়িত ভাইরাল হতে দেখা যায় হাজারো ভিডিও। এই সমস্ত ভাইরাল ভিডিও (Viral Video) গুলির মধ্যে হাসির থেকে শুরু করে চমকে দেবার মত সমস্ত জিনিস দেখতে পাওয়া যায়। আর তাছাড়া আজকাল সবকিছুই মানুষ একটু হটকে ভাবে করতে চায়, আর তা শেয়ার করতে চাই সোশ্যাল মিডিয়াতে। এ যেন ট্রেন্ডিং এ আসার জন্য চলে কম্পিটিশন। শুধুই যে হাসির বা অবাক করার মত ভিডিও পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতে তা নয়। অনেক সময় প্রতিভাশীলদের ভিডিও চোখে পড়ে।

বছরের এই সময়টা প্রচুর বিয়ে হয়, এই বছরেও তার ব্যতিক্রম নয়। আর হাজারো বিয়ের মধ্যে কিছু বিয়েতে এমন কিছু মজাদার ঘটনা ঘটে যে তা সোশ্যাল মিডিয়াতে শেয়ার হলেই ভাইরাল ভিডিওতে পরিণত হয়। যেমন কিছুদিন আগেই বিয়ে বাড়ির একটি ভিডিও ভাইরাল হয়েছিল। ভিডিওতে বৌয়ের ছবি তোলার সময় ফটোগ্রাফার বৌয়ের গায়ে হাত দিচ্ছিলো তা রেগে আগুন হয়ে যায় বর। রাগের বসে মেরেই দেয় ফটোগ্রাফারকে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি বিয়ের ভিডিও বেশ ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে এক বিয়ে বাড়ির দৃশ্য। তবে ভিডিওর শুরুতেই মেলেনি বর কণের দেখা। ভিডিও শুরুর কিছুক্ষন পরেই দেখা যায়, প্যান্ডেলের চাঁদোয়া ফুঁড়ে বেরিয়ে আসছে দুটি পা। হায়! একি এত বিয়ের বর। একেবারে আকাশ পথে উড়ে এসে প্যান্ডেলের ওপরেই ল্যান্ড করেছেন মনে হয়।

Viral Video Funny Marriages

বিয়ে নিয়ে অনেকেরই অনেক আশা আকাঙ্খা থাকে। অনেকেই বিয়েতে ভিডিওগ্রাফি করেন সেখানে বর ও বউয়ের স্পেশাল এন্ট্রি দেখানো হয়। কিন্তু এতো আরো এক কাঠি ওপরে। একেবারে প্যান্ডেলের বাঁশ ধরে ঝুলে নামছে বর। এমন অবাক কান্ড দেখে স্বাভাবিকভাবেই হেসে লুটোপুটি খেয়েছে নেটিজেনরা। আর বিয়ে বাড়িতে বরের এমন এন্ট্রি পরিণত হয়েছে ভাইরাল ভিডিওতে।


Like it? Share with your friends!

637
637 points