ভাইরাল ভিডিও Viral Video Truck Accident

হুড খোলা গাড়িতে নাচতে নাচতে যাচ্ছে বৌ, নিমেষের মধ্যেই পিষে দিল ট্রাক, ভাইরাল ভিডিও


কথায় আছে কার কপালি কখন কি আছে সেটা কেউ বলতে পারে না। আর এই কথাটা মাঝে  মধ্যে ঘটে যাওয়া কিছু ঘটনা বারবার প্রমান করে দেয়। দেখা যায় মিনিট কয়েক আগে যার সাথে দেখা গেল মিনিট দুয়েক  পরেই নাকি সে মারা গিয়েছে। বা হয়তো হাসি খুশি পরিবার নিয়ে ঘুরতে যেতে গিয়ে সেকেন্ডের মধ্যে ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। অবশ্য দুঘটনায় কোনো একপক্ষের দোষেই ক্ষতি হয় যার ফল ভুগতে হয় উভয়কেই। এটা যেমন ঠিক  তেমনি আবার কার কপালে যে কখন বিয়ের ফুল ফুটবে তাও বলা মুশকিল।

কেউ  বছরের পর বছর খুঁজে পায় না, তো কেউ আবার না চাইতেই পেয়ে যায়। আর বিয়ে  মানেই রীতিমত উৎসব, নাচ গান খাওয়া দাওয়া এলাহী ব্যাপার। সম্প্রতি এরকমি একটি বিয়ের বারাতের ভিডিও ভাইরাল (Viral Video) হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। যেখানে মুহূর্তের মধ্যেই চরম আনন্দের মুহূর্তে বদলে গেল মর্মান্তিক এক দুর্ঘটনায়।

আগে বিয়েতে ঘোড়ায় করে আস্ত বর। এই প্রথা এখনো আছে, তবে অনেকে আবার দামি গাড়িতেও বিয়ের বর বা কণেকে নিয়ে আসেন। ভাইরাল ভিডিওটিতেও এরকমই একটি দামি হুড খোলা গাড়িতে করে বিয়ে করতে আস্তে দেখা যাচ্ছে এক মহিলাকে। বিয়ের  পোশাকে গাড়ির হুড দিয়ে মাথা গলিয়ে দাঁড়িয়ে নাচতে নাচতে যাচ্ছে সে।

আর বিয়ের কণের সাথেই নাচছে  কণেযাত্রীরা। আর এই গোটা যাত্রাটাই হচ্ছিলো হাইরোড দিয়ে। সেখান রাতের বেলায় ফুল স্পীডে চলছিল গাড়ি। ভিডিওতেও দেখা যাচ্ছিলো পিছন দিয়ে দুরন্ত গতিতে ছুতে চলেছে ট্রাক। আর এমনি একটি ট্রাক ফুল স্পীডে এসে চোখের পলকে পিষে দিয়ে চলে যায় কণেযাত্রী কিছু মানুষকে। মুহূর্তের মধ্যেই শেষ হয়ে যায় তাজা কতকগুলি প্রাণ।

ভাইরাল ভিডিও Viral Video Truck Accident

যেমনটা জানা যাচ্ছে ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মুরজাফর নগরে। সেখানে হেমা ও অঙ্কুর নামের দুজনের বিয়ে ছিল। আর কিছু সময়ের উত্তেজনার বসে নিমেষের মধ্যেই খুশির মুহূর্ত বদলে যায় মর্মান্তিক দুর্ঘটনায়। জানা গেছে দুর্ঘটনায় পাত্রের এক ভাই মারা গিয়েছে। সাথে আরো বেশ কিছু লোকের মৃত্যু হয়েছে লরির চাকায় পিষে।


Like it? Share with your friends!

651
1 share, 651 points