খবরগান

মা হলেন পপ গায়িকা রিহানা! হলিউডের তারকাকে শুভেচ্ছায় ভরালেন দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া

ভারতে অন্যতম চর্চিত নাম মার্কিন পপ গায়িকা রিহানা (Rihanna)। কিছু মাস আগেই দেশে চলমান কৃষক আন্দোলনের সমর্থনে টুইট করার পর থেকেই চর্চায় উঠে এসেছেন পপ গায়িকা। রিহানা তার দুর্দান্ত গানের  মধ্যে দিয়ে লক্ষ লক্ষ মানুষের মন জয় করেছেন। এমনকি দুর্দান্ত গানের জন্য ৮ বার মিউজিক জগতের সেরা গ্রামী অ্যাওয়ার্ড পর্যন্ত পেয়েছেন রিহানা। এপর্যন্ত বহু অ্যালবাম রিলিজ করেছেন রিহানা। তার হিট গানের সংখ্যাও অসংখ্য।

তবে এবার রিহানা শিরোনামে অন্য কারণে। লক্ষ লক্ষ পুরুষের চোখের মণি রিহানা সম্প্রতি মা হয়েছেন। ফুটফুটে এক পুত্র সন্তানের জন্ম দিয়েছেন মার্কিন গায়িকা। যদিও এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে এই সুখবর জানাননি তিনি, কিন্তু এই শুভ খবর প্রকাশ্যে আসতেই গায়িকার সোশ্যাল মিডিয়ার দেওয়াল ভেসেছে শুভেচ্ছাবার্তায়৷ ইতিমধ্যেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তথা হলিউডের প্রথম সারির অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

গত ১৩ মে লস অ্যাঞ্জেলসে পুত্র সন্তানের জন্ম দেন রিহানা। এই মুহুর্তে সদ্যজাতকে নিয়ে বাড়িতেই রয়েছেন গায়িকা৷ জানা যাচ্ছে মা এবং সন্তান উভয়েই সুস্থ রয়েছেন। বয়ফ্রেন্ড এসাপ রকির সন্তানের মা হয়েছেন জনপ্রিয় মার্কিন পপ তারকা। গর্ভাবস্থায় নিত্য নতুন পোশাক পরে সকলের চোখ ধাঁধিয়ে দিয়েছিলেন রিহানা৷

বর নয় বয়ফ্রেন্ড এসাপ রকির সাথে রিহানার সম্পর্ক প্রায় এক দশকের। আগে থেকেই সন্তান নেওয়ার পরিকল্পনা ছিল তাদের। সম্পর্ক জমাট বেঁধে, এখন দু’জনেই প্রতিষ্ঠিত, তাই আর দেরি না করে দুই থেকে তিন হলেন গায়িকা। এর আগে নিজের বেবিবাম্প নিয়ে একের পর এক ছবি প্রকাশ্যে এনেছেন তিনি৷

এর আগেও একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়েছেন রিহানা৷ একজন বা দুজন নয় বিখ্যাত পপ গায়িকা রিহানা মোট ১৫ জন পুরুষের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন, কিন্তু কোনোওটিই স্থায়ী হয়নি। এবার সমস্ত জটিলতা কাটিয়ে তিনি হলেন মা, শুভেচ্ছায় ভরালেন আরেক নতুন মা প্রিয়াঙ্কা চোপড়া।

Related Articles

Back to top button