বিনোদনসিনেমাসিরিয়াল

‘এটা স্বার্থনীতি’! সোহম নুসরাতের ‘মহানায়ক’, ‘মহানায়িকা’ সম্মান নিয়ে বিস্ফোরক মানসী সিনহা 

গত মাসেই নজরুল মঞ্চে পশ্চিমবঙ্গ তথ্য ও সংস্কৃতি বিভাগ-এর তরফে আয়োজন করা হয়েছিল ‘বঙ্গ সম্মান’ দেওয়ার অনুষ্ঠান। সেখানেই এবছর ‘মহানায়ক’ (Mohanayok) এবং ‘মহানায়িকা’ (Mohanayika) সম্মান পেয়েছেন টলিউড অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty) এবং অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)।

আর তাতেই ভীষণ ক্ষুব্ধ হয়েছেন বাংলা সিনেমার দর্শকদের একটা বড় অংশ থেকে শুরু করে একাধিক অভিনেতা অভিনেত্রী সকলে। এবার নুসরাত সোহমের ‘বঙ্গ সম্মান’ (Bongo Somman) পাওয়ার বিষয়ে ক্ষোভ উগরে দিলেন বাংলা বিনোদন জগতের পরিচিত মুখ, তথা অভিনেত্রী মানসী সিনহা (Manosi Sinha)। বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘এই পথ যদি না শেষ হয়’ -তে নায়িকা উর্মির ছোট ঠাম্মির চরিত্রে।

Manasi Sinha shares her her horrible experience of directing a bengali film

সম্প্রতি সংবাদমাধ্যমে নুসরাত, সোহমের পুরস্কার পাওয়া নিয়ে বলেছেন তিনি এখন এটাকে আর পুরস্কারের মঞ্চ হিসেবে মনে করেন না। অভিনেত্রীর কথায় অনেক বড় বড় অভিনেতা অভিনেত্রী থাকা সত্ত্বেও যখন নুসরাত আর সোহম পুরস্কার পায় তখন সেই মঞ্চের উদ্দেশ্য পরিষ্কার হয়ে যায়। কেন কি জন্য পুরস্কার।’

সেইসাথে অভিনেত্রী সোহম আর নুসরতের নাম নিয়ে জানিয়েছেন সোহম নুসরত দুজনেই তার অনেক প্রিয়।  তারা দুজনেই অনেক ভালো অভিনয় করে। এই সাক্ষাৎকারে শুধু সোহম নুসরত নয় অভিনেত্রীকে ক্ষোভ উগরে দিতে দেখা যায়  রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) উপরেও।

অভিনেত্রী বলেন ‘আমাদের রাজ্যে এখন রাজনীতি বলে কিছু নেই এখন স্বার্থনীতি। সেইসাথে রাজ্যের মুখ্যমন্ত্রীর ব্যাপারে অভিনেত্রীর সংযোজন মুখ্যমন্ত্রীর ব্যাপারে এতদিন তার কোন বিক্ষোভ ছিল না। বড় দিদির মতো ভালো লাগতো তার সাথে কথা বলতে।  তবে এখন আর ভালো লাগবে বলে মনে হয় না।

প্রসঙ্গত অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী এখন হাত পাকাচ্ছেন সিনেমার পরিচালনাতেও। ‘এটা আমাদের গল্প’ নামে একটি সিনেমা পরিচালনার কাজে হাত দিয়েছেন তিনি। তার এই সিনেমায় থাকছেন অপরাজিতা আঢ্য, শ্বাশত চট্টোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, এবং সোহাগ সেন-এর মতো নামজাদা অভিনেতা অভিনেত্রীরা।

Related Articles

Back to top button