খবরগসিপবিনোদনভাইরালভিডিও

মিউজিক ভিডিও, টাকাও ভালো তাই রাজি হয়েছিলাম! মদন মিত্রের ভিডিওয় ট্রোলড হয়ে মুখ খুললেন মানসী

পুজো মানেই নতুন গানের অ্যালবাম, এটা বহু বছর ধরেই হয়ে আসছে। তবে সম্প্রতি পুজোর আগে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে (Mamata Banerjee) নিয়ে গান বানিয়েছেন বিধায়ক মদন মিত্র (Madan Mitra)। অবশ্য শুধুই গান নয়, আস্ত মিউজিক ভিডিও তৈরী করে ফেলেছেন তিনি। গানে রঙিন ছেলে হিসাবে ছিলেন মদন মিত্র নিজে আর সাথে মা দুর্গার সাজে ছিলেন জনপ্রিয় সিরিয়ালের অভিনেত্রী মানসী সেনগুপ্ত (Manasi Sengupta)।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘কি করে বলবো  তোমায়’ এর অভিনেত্রী মানসী। এছাড়াও ছিলেন আরেক অভিনেত্রী পায়েল সরকার। গানের ভিডিওটি রিলিজ হবার পর ব্যাপক ভাইরাল হয়ে পড়েছে সোশ্যাল মিডিয়াতে। আর ভিডিওটি ভাইরাল হতেই ব্যাপক পরিমান কটাক্ষ থেকে ট্রোলিংয়ের শিকার হচ্ছেন অভিনেত্রী। ট্রোলের মাত্রা এতটাই বেড়েছে যে ক্ষুদ্ধ হয়ে মুখ খুলেছেন অভিনেত্রী মানসী।

সম্প্রতি অভিনেত্রী নিজের ক্ষোভ উগরে দিয়েছেন সোশ্যাল মিডিয়াতেই। ফেসবুকে একটি পোস্ট করে মানসী লিখেছেন,  রয়েছে একটি প্রশ্ন। প্রশ্নটি হল সকলেই জিজ্ঞাসা করছেন কেন আম এই কাজটা করলাম? এরপর উট দিয়েছেন তিনি। মিউজিক ভিডিওর কাজ বলেই ডাকা হয়েছিল তাকে। মা দুর্গার চরিত্র দেওয়া হবে তাছাড়া টাকাটাও ভালোই ছিল তাই রাজি হয়েছিলেন। কিন্তু এর জন্য এভাবে ট্রোলিংয়ের পাত্রী হয়ে যাবেন সেটা স্বপ্নেও ভাবতে পারেননি অভিনেত্রী।

তাছাড়া, অভিনেত্রী নিজেকে একদমই কোনো রাজনৈতিক দলের সাথেও জড়াতে চাননা। এই কথা মোটা অক্ষরেই জানিয়েছেন অভিনেত্রী। শেষে তিনি জানান যে দুর্গার চরিত্র ছিল বলেই রাজি হয়েছিলাম। তবে ভিডিওটা আরও প্রফেশনালভাবে তৈরী করা যেত। অভিনেত্রীর এই পোস্ট থেকেই বোঝা যাচ্ছে ভিডিও করে ট্রোলিংয়ের ব্যাপারটা মেনে নিতে পারেননি তিনি।

অভিনেত্রীর মতে, একবার কাজ করে যে শিক্ষা হল তাতে ভবিষ্যতে কাজের সময় আরো বেশি সাবধান হবেন তিনি। কোনো কাজের অফার এলে ঠিক মত খোঁজ খবর নিয়ে তবেই কাজে হ্যাঁ করবেন তিনি। প্রসঙ্গত, রাজনৈতিক দলের সাথে নাম জড়াতে না চাইলেও মদন মিত্রের সাথে পারিবারিক সম্পর্ক রয়েছে মানসীর।

Related Articles

Back to top button