বিনোদনসিরিয়াল

কলকাতা ছেড়ে পস্তাচ্ছেন! কেউ নেই, গুরুতর অসুস্থ অবস্থাতে অটো ধরে একাই হাসপাতাল পৌঁছালেন মানসী

দিন কয়েক আগেই কলকাতা ছেড়ে মুম্বইয়ে পাড়ি দিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ মানসী সেনগুপ্ত (Manosi Sengupta)। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক উমা (Uma) -তে ঈশিতার চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জিতে নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু, কদিন আগেই উমা থেকেও সরে দাঁড়ান মানসী। বাংলা ওয়েব সিরিজে কাজ শুরু করেছেন তিনি, পাশাপাশি হিন্দি ধারাবাহিকেও ডাক পাওয়ায় কলকাতা ছেড়ে মুম্বইতে একাই রয়েছেন অভিনেত্রী।

আর কলকাতা ছাড়ার কষ্ট এবার হাড়ে হাড়ে টের পাচ্ছেন মানসী। সুবিশাল মুম্বই শহরে তার নিজের বলতে কেউ নেই। সকলেই সেখানে যান কাজের তাগিদে, তিনিও তাই গিয়েছিলেন। শশী-সুমিত মিত্তলের আসন্ন হিন্দি সিরিয়ালে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার জন্যই নিজ শহর ছাড়েন মানসী। আর সেখানে গিয়েই আচমকা অসুস্থ হয়ে পড়েন বাংলার মেয়ে।

সকলেরই জানা গত কয়েকদিনে দেশের বুকে আছড়ে পড়েছে করোনার তৃতীয় ঢেউ, যার জেরে একের পর এক তারকা থেকে সাধারণ মানুষ করোনায় আক্রান্ত হয়েছেন। মহারাষ্ট্রে করোনা গ্রাফ অন্যান্য রাজ্যের তুলনায় বেশ উর্ধ্বমুখী৷ তবে মানসীকে করোনায় থাবা বসায়নি।

হঠাৎই ফুড পয়েজনিং এর জেরে তীব্র অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয় মানসীকে। অসুস্থতা গুরুতর পর্যায়ে গেলে মানসী একাই অটো করে ছোটেন হাসপাতালে। একটি বেসরকারি হাসপাতালেই আপাতত চিকিৎসারত রয়েছেন মানসী। সংবাদ মাধ্যমকে নিজের অসহায়তার কথা জানিয়ে মানসী বলেন, “একাই থাকছি, হিন্দি ধারাবাহিকের শ্যুটিং এ এসেছি। ফুডপয়েজনিং হয়। একা অটো করে এসে হাসপাতালে ভর্তি হই। আপাতত সুস্থ আছি”।

এর আগে ‘কী করে বলব তোমায়’ ধারাবাহিকেও ভিলেনের চরিত্রে অভিনয় করে বিপুল প্রশংসা কুড়িয়েছেন মানসী। এছাড়াও পরিচালক রাজা চন্দের সঙ্গে ‘কাটাকুটি’ (Katakuti) নামের একটি সিরিজের মাধ্যমে ওয়েব দুনিয়ায় পা রেখেছেন অভিনেত্রী । এই সিরিজের মানসীর বিপরীতে দেখা যাবে অভিনেতা সৌরভ দাসকে।

Related Articles

Back to top button